ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

প্রিয়াঙ্কার বিয়ের লেহেঙ্গা

১১০ জন শিল্পীর লেগেছে ৩৭২০ ঘণ্টা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪০, ৫ ডিসেম্বর ২০১৮

২ ডিসেম্বর ২০১৮। বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার জীবনের অন্যতম সেরা একটি দিন। এসেছে শুভক্ষণ, সাত পাকে বাঁধা পড়েছেন দেশি গার্লখ্যাত প্রিয়াঙ্গা চোপড়া। লাল রঙের সব্যসাচীর ডিজাইন করা লেহেঙ্গা, যেটি ডিজাইন করেছেন বাঙালি ফ্যাশান ডিজাইনার প্রিয়াঙ্কা চোপড়া। গলায় হার, মাথায় টিকলি, নাকে নথ ও হাতে চূড়া পরে এক্কেবারে পারফেক্ট ভারতীয় বধূ রূপে ধরা দিয়েছেন তিনি। আর নিকের পরনে ছিল সব্যসাচীর ডিজাইন করা অফ হোয়াইট রঙের শেরওয়ানি। পায়ে সোনালি রঙের জুতা।
ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় প্রিয়াঙ্কার লেহেঙ্গার বিবরণ দিয়ে লিখেছেন, লেহেঙ্গাটি ফরাসি সিল্কের লাল ক্রিস্টাল লেয়ারে বানানো লেহেঙ্গা। যেখানে রয়েছে অসংখ্যা হাতে তৈরি এমব্রয়ডারি ডিজাইনের ফুল। যেটি তৈরি করতে সময় লেগেছে ৩৭২০ ঘণ্টা। লেহেঙ্গার এমব্রয়ডারি করেছেন ১১০ জন শিল্পী।
শুধু লেহেঙ্গাই নয়, প্রিয়াঙ্কা গহনারও ডিজাইন করেছেন সব্যসাচী মুখোপাধ্যায়। যেটা ২২ ক্যারেট সোনার উপর জাপানি মুক্তা দিয়ে তৈরি, যার মধ্যে রয়েছে অসংখ্যা হীরা। খানিকটা মুঘল গহনার আদলে তৈরি হয়েছে এটি।
অন্যদিকে, নিকের পরনে ছিল সিল্কের শেরওয়ানি। সঙ্গে এমব্রয়ডারি করা চিকনের দোপাট্টা। গলায় সব্যসাচীর ডিজাইন করা হীরের গয়না। জানা যাচ্ছে, প্রিয়াঙ্কার অনুরোধেই ডিজাইনার তার লেহেঙ্গায় মা-বাবা মধু ও অশোক চোপড়ার পাশাপাশি নিক জোনাসের নামও লিখেছেন।
সূত্র : জি নিউজ
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি