ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

আবারও সিনেমা নির্মাণে এ টি এম শামসুজ্জামান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪২, ১৩ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ১৬:১২, ১৩ ডিসেম্বর ২০১৮

একুশে পদক ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত বরেণ্য অভিনেতা এ টি এম শামুসজ্জামান আবারও পরিচালনায় নামছেন। এর আগে তার পরিচালনায় ‘এবাদত’ নামের একটি সিনেমা মুক্তি পায়। এটি তার নির্দেশিত প্রথম সিনেমা। এতে অভিনয় করেছিলেন রিয়াজ, শাবনূর, প্রবীরমিত্র, ডলি জহুর, আনিসসহ আরও অনেকে। এরপর অভিনয়েই ব্যস্ত ছিলেন তিনি।

এ টি এম শামসুজ্জামান জানান, তিনি নতুন আরেকটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। যথারীতি সিনেমার কাহিনী, সংলাপ, চিত্রনাট্য তার নিজেরই। এবার যে সিনেমাটি তিনি নির্মাণ করতে যাচ্ছেন তার নাম দিয়েছেন ‘এখন বলা যায়’। 

তিনি আরও বলেন, ‘এখন বলা যায় নিয়ে আমি দীর্ঘদিন ধরেই ভাবছি। যেহেতু আমার লেখালেখির অভ্যাস আছে অনেক আগে থেকেই তাই নিজের সিনেমার গল্প, চিত্রনাট্য আমি করব ঠিক আগেরটারই মতো। এখন বলা যায় হবে জীবনের গল্প। আমাদের জীবনের অনেক না বলা কথা উঠে আসবে এখন বলা যায়। আমি জীবনের যে পর্যায়ে এসে পৌঁছেছি তাতে করে ‘এখন বলা যায়’ সিনেমার মধ্য দিয়ে অনেক কিছুই উঠে আসবে। এটি হবে আমার জীবনের না বলা অনেক কথার গল্পের সিনেমা। এই সিনেমা আমার স্বপ্নের সিনেমা। আমি অনেক স্বপ্ন নিয়েই এই সিনেমা নির্মাণে এগিয়ে এসেছি।’

নতুন বছরে শুরু হবে ‘এখন বলা যায়’ সিনেমার শুটিং।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি