ঢাকা, সোমবার   ২৭ মে ২০২৪

পাঞ্জাবি বধূবেশে আলিয়া, বিয়ে কী সেরে ফেললেন?  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪১, ২০ জানুয়ারি ২০১৯ | আপডেট: ১৭:০৫, ২১ জানুয়ারি ২০১৯

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ও রণবীর কাপুরকে নিয়ে নিত্য নতুনই খবর আসে। দুজনের প্রেম নিয়ে রসালো অনেক গল্পই এখন তৈরি হচ্ছে। তবে তারা কী এখন বিয়ের কাজটিও গোপনে সেরে ফেললেন?    

সম্প্রতি আলিয়ার পরনে লাল লেহেঙ্গা, মাথায় ওড়না, গায়ে গয়না, হাত থেকে ঝুলছে কলিকে। এক্কেবারে পাঞ্জাবি বধূবেশে দেখা গেল আলিয়াকে। তাঁকে এভাবে দেখে অনেকেরই প্রশ্ন তবে কি কাউকে কিছু না জানিয়ে লুকিয়ে লুকিয়ে বিয়েটা সেরে ফেলছেন আলিয়াও।

না, না, এমনটা ভাবার কারণ নেই। রণবীরের সঙ্গে আলিয়ার বিয়ে হতে এখনও অনেকটা সময় বাকি। তবে তার আগেই আলিয়াকে বধূবেশে দেখা যাওয়ার কারণ একটাই। `কলঙ্ক`, ছবির শ্যুটিং। আলিয়ার আগামী ছবি কলঙ্কের শ্যুটিং শেষ হয়েছে কিছুদিন হল। তারই মধ্যে শ্যুটিংয়ের কিছু ছবি ও ভিডিও প্রকাশ্যে চলে এসেছে। যেখানে এক্কেবার দেশি অবতারে ধরা পড়েছেন আলিয়া। এগুলির মধ্যে একটি ছবিতে বধূবেশে দেখা গেছে আলিয়াকে। সেই ছবিটিই প্রকাশ্যে আসতে ভাইরাল হয়ে যায়।

তবে শুধু এটাই নয়, এর আগে কলঙ্কের শ্যুটিংয়ের সঙ্গে আলিয়ার নাচের একটি ভিডিও সামনে এসেছিল। সেখানেই সিম্পল লেহেঙ্গা পরে নাচতে দেখা গেছে আলিয়াকে।

তারও আগে আলিয়া নিজেই বরুণ ধাওয়ানের সঙ্গে তাঁর কলঙ্ক লুকের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। যে ছবিটি দেখে অনেকেই উত্তম-সুচিত্রার সপ্তপদী ছবির একটি লুকের মিল খুঁজে পেয়েছেন। যদিও এই ছবির সঙ্গে সপ্তপদীর কোনও সম্পর্কই নেই।

প্রসঙ্গত, কলঙ্ক ছবিটি একটি পিরিয়ড ড্রামা। এখানে আলিয়া বরুণ ছাড়াও আরও অনেককেই দেখা যাবে। যাঁদের মধ্যে রয়েছেন মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, আদিত্য রয় কাপুর, হিতেন তেজওয়ানি সহ আরও অনেকই। ১৯৪০ সালে পটভূমিতে তৈরি হচ্ছে এই ছবি।  

এসি 

  


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি