ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

চিত্রনায়িকা আইরিনের ফেসবুক আইডি হ্যাকড

প্রকাশিত : ১৪:২৯, ২৭ জানুয়ারি ২০১৯

চিত্রনায়িকা আইরিনের ফেসবুক আইডি হ্যাক হয়েছে। যা নিয়ে হতাশা প্রকাশ করেছেন তিনি।চেয়েছেন গণমাধ্যমের সহায়তা। ঘটনার পর অভিনেত্রী কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরিও করেছেন। জিডি নং ১১৪১। 

আইরিন গণমাধ্যমকে জানান, সম্প্রতি তার আইডি হ্যাক করে একটি সংঘবদ্ধ চক্র অপ্রীতিকর ঘটনা ঘটাচ্ছে।

তিনি বলেন, ‘আমার ফেসবুক আইডি চালু রয়েছে কিন্তু সেটা আমার হাতে নেই, সেটি ব্যবহার করছে অন্য কেউ। তারা আমার হয়ে ফেসবুকে মেসেঞ্জারে বিভিন্নজনের সঙ্গে চ্যাটিং করছে, কথা বলছে। এমনকি কৌশলে টাকা-পয়সাও চাচ্ছে। অনেকেই হয়তো বিশ্বাস করতে শুরু করেছেন যে সেটা আমি।’
গণমাধ্যমকর্মীদের সহায়তা চেয়ে অভিনেত্রী বলেন, ‘আসলে আমি কী করবো বুঝতে পারছি না। ইতোমধ্যে আমি আইনি ব্যবস্থা নিয়েছি। এখন আপনারা গণমাধ্যমকর্মীরা আমাকে সহায়তা করুন, অন্তত আমার কাছের মানুষ, শুভাকাঙ্ক্ষী ও ভক্তরা যেন বিভ্রান্ত না হয়।’

উল্লেখ্য, আইরিন দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে রুপালি জগতে পা রাখেন। এরপর ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘মায়াবীনি’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে তার।
বর্তমানে এই নায়িকা হারুন-উজ-জামান পরিচালিত ‘পদ্মার প্রেম’ ও ফায়ার সার্ভিস কর্মীদের নিয়ে ‘সেইভ লাইভ’ নামে একটি সিনেমাতে অভিনয় করছেন।
এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি