ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

নিকের সঙ্গে সম্পর্ক ভাল, বোঝাতে কী করলেন প্রিয়াঙ্কা?

প্রকাশিত : ১৫:৩০, ৬ এপ্রিল ২০১৯ | আপডেট: ১৫:৩৩, ৬ এপ্রিল ২০১৯

প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ে নাকি ভেঙে যাচ্ছে— এ হেন গুজবে দিন কয়েক ধরে সরগরম ছিল সিনেমা ইন্ডাস্ট্রি। কিন্তু আপাতত তেমন কোনও আশঙ্কা নেই। তবে প্রিয়াঙ্কার মুখপাত্র এই খবরের সত্যতা স্বীকার করেননি।

যে মার্কিন ম্যাগাজিনে প্রথম এই খবর প্রকাশিত হয়েছিল, তার বিরুদ্ধে নাকি আইনি ব্যবস্থাও নেবেন প্রিয়াঙ্কা। এ তো গেল তাত্ক্ষণিক প্রতিক্রিয়া। কিন্তু নিকের সঙ্গে সম্পর্ক যে আদৌ নষ্ট হয়নি, সোশ্যাল মিডিয়ায় তা প্রমাণের নাকি আপ্রাণ চেষ্টা করছেন পিগি চপস।

বিচ্ছেদের জল্পনা শুরু হওয়ার পরই জোনাস ভাইদের অনুষ্ঠানে যাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন প্রিয়াঙ্কা। আটলান্টার অনু‌ষ্ঠানে মঞ্চে যখন নিক, সে সময় দর্শকাসনে বসে প্রিয়াঙ্কার উত্সাহ দেওয়ার ভিডিও ছড়িয়েছিল ওয়েব ওয়ালে।

এবার নিকের বোন এবং ভাইয়ের স্ত্রীর সঙ্গেও নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নায়িকা। আর সে সব দেখে সিনে মহলের অনেকেরই মনে হচ্ছে, নিকের পরিবারের সঙ্গে তাঁর সুসম্পর্ক রয়েছে, এ সব সোশ্যাল পোস্টে যেন কারই ইঙ্গিত দিচ্ছেন প্রিয়াঙ্কা।

নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদের জল্পনার সময় শোনা গিয়েছিল, নিকের পরিবারের সদস্যরা নাকি প্রিয়াঙ্কার আচরণে একেবারেই খুশি নন। সকলে ভেবেছিলেন, প্রিয়াঙ্কা গুছিয়ে সংসার করবেন।

কিন্তু তা নয়, নায়িকা নাকি শুধু পার্টি করতেই ব্যস্ত থাকেন। পাশাপাশি নিকের হয়ে যে কোনও সিদ্ধান্ত তিনিই নেন। একে নিকের ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপ হচ্ছিল বলেও শোনা যাচ্ছিল। তবে সে সব যে শুধুই জল্পনা, নিকের পরিবারের সঙ্গে ছবি শেয়ার করে যেন সে বার্তাই দিতে চাইছেন প্রিয়াঙ্কা।

তথ্যসূত্র: আনন্দবাজার

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি