ঢাকা, বৃহস্পতিবার   ০২ জুলাই ২০২০, || আষাঢ় ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

বেকার মেডিকেল টেকলোলজিস্টদের ৫ দফা বাস্তবায়নের দাবি

প্রকাশিত : ১৮:৩৬ ১২ জুন ২০১৯

স্বাস্থ্য অধিদপ্তরের অধীনে প্রতিষ্ঠান থেকে পাশ করা বেকার মেডিক্যাল টেকনোলজিস্টদের সরকারি চাকরিতে নিয়োগসহ পাঁচ দফা দাবি অবিলম্বে পূরণের আহ্বান জানিয়েছে বেকার অ্যান্ড প্রাইভেট সার্ভিস মেডিক্যাল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশন (বিপি এসএমটিএ)।

বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে সারা দেশ থেকে আসা কয়েক শত মেডিক্যাল টেকনোলজিস্টদের এক সমাবেশ থেকে এ দাবি জানানো হয়।

সমাবেশে বক্তারা অবিলম্বে মেডিক্যাল টেকনোলজিস্টদের সরকারি চাকরিতে নিয়োগ প্রদান ও নতুন পদ সৃষ্টি করা, সুপ্রিম কোর্টের নির্দেশনা অনুযায়ী আন্তঃমন্ত্রণালয় কমিটির প্রতিবেদনের আলোকে অন আম্ব্রেলা কনসেপ্ট বাস্তবায়ন করা, স্বাস্থ্য বিভাগীয় নন-মেডিক্যাল কর্মচারী নিয়োগ বিধিমালা ২০১৮ সংশোধন ও মেডিক্যাল টেকনোলজিস্টদের উন্নতিকরণ, ডিপ্লোমা মেডিক্যাল এডুকেশন বোর্ড গঠনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানান।

সমাবেশ শেষে মেডিক্যাল টেকনোলজিস্ট মিছিল সহকারে স্বাস্থ্য মন্ত্রণালয় অভিমুখে স্মারকলিপি প্রদানের জন্য রওনা হলে মিছিলটি পুলিশের বাধার মুখে পড়লে অ্যাসোসিয়েশনের পাঁচ সদস্যের একটি প্রতিনিধিদল পুলিশের সহযোগিতায় সচিবালয়ে প্রবেশ করে পাঁচ দফা দাবি সম্বলিত স্মারকলিপি মন্ত্রী ও সচিবের দপ্তরে দেন।

সমাবেশে অ্যাসোসিয়েশনের সভাপতি মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য দেন- মহাসচিব সিরাজুল ইসলাম, শেখ সাদী, রিপন সরকার পল্লব,শাকিল উদ্দিন, আব্দুল জলিল, আওয়াফ সিদ্দিক, মাহমুদুল হাসান, রাশেদ এম এ হাবিব, আবুল কালাম আজাদ, আব্দুল হালিম, ওবায়দুর রহমান মাসুম, নাজমুল হাসান সাগর প্রমুখ।

আরকে/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি