ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

দ্বিতীয় বিয়ে করবে? বুকে বসে গলা টিপে স্বামীকে হত্যা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৫, ২৯ এপ্রিল ২০২২ | আপডেট: ১৭:০৭, ২৯ এপ্রিল ২০২২

প্রায়ই তিনি স্ত্রীকে বলতেন দ্বিতীয় বিয়ে করবেন। শুধু তাই নয়, স্ত্রী এবং মেয়েকে তার ঘর ছেড়ে চলে যাওয়ার কথাও বলতেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মাঝেমধ্যেই অশান্তি হত। কিন্তু সেই অশান্তি মঙ্গলবার চরমে ওঠে।

পুলিশ সূত্রে খবর, ওই দিন রাতে বছর বত্রিশের রাকেশ মোহন্ত স্ত্রী নীতুদেবীকে বলেছিলেন, মেয়েকে নিয়ে তার ঘর ছেড়ে চলে যেতে। কেননা তিনি বিহারে যেতে চান এবং সেখানে গিয়ে ফের বিয়ে করার চিন্তাভাবনা করছেন।

এই কথা শুনে নীতুদেবীর মারাত্মক রাগ হয়। এমনিতে প্রায়শই রাকেশ তাকে এই কথা শোনাতেন। তা নিয়ে দু’জনের মধ্যে অশান্তি হলেও তা আবার স্বাভাবিক হয়ে যেত। কিন্তু মঙ্গলবার আর নিজেকে সামলাতে পারেননি নীতুদেবী। 

অভিযোগ, রাকেশ বিয়ের কথা বলতেই তার উপর হামলা চালান নীতুদেবী। স্বামীকে মাটিতে ফেলে তার বুকের উপর চেপে বসেন। তার পর গলা টিপে ধরেন। রাকেশ নিথর হয়ে পড়লে পড়শিদের জানান, তার স্বামী জ্ঞান হারিয়েছেন।

কিন্তু প্রতিবেশিদের সন্দেহ হওয়ায় তারা পুলিশে খবর দেন। ততক্ষণে মেয়েকে নিয়ে বাড়ি ছেড়ে গা ঢাকা দেন নীতুদেবী। পরে পুলিশ এসে রাকেশের দেহ উদ্ধার করে। তল্লাশি চালিয়ে নীতুদেবীকে গ্রেফতার করে।

পুলিশ জানিয়েছে, রাকেশ বিহারের বাসিন্দা। গুজরাতের সুরতের পালীগাম গ্রামে স্ত্রী এবং পাঁচ বছরের মেয়েকে নিয়ে থাকতেন। রাকেশ দিন মজুরের কাজ করতেন। রাকেশের ভাই দশরথ মোহন্ত বৌদি নীতুদেবীর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন। সূত্র: আনন্দবাজার

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি