ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

আয়ু কয়েক সপ্তাহ জেনেও ভালোবাসার মানুষকে বিয়ে!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৩, ২৮ জানুয়ারি ২০১৮

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার অধিবাসী ডাস্টিন স্নেইডার। হঠাৎ করেই নিজের ১৮তম জন্মদিনে বুকে ব্যথা অনুভব করেন। চলে যান হাসপাতালে। চিকিৎসা নিয়ে জানতে পারেন যে তার শরীরে বাসা বেঁধেছে মরণরোগ ক্যান্সার। শুরু হয় চিকিৎসা। কেমোথেরাপি, রেডিয়েশন, সার্জারি- কোন কিছুই বাদ যায় না। কিন্তু চিকিৎসকরা ইতিমধ্যে জানিয়ে দিয়েছেন, ডাস্টিনের আয়ু আছে আর মাত্র কয়েক সপ্তাহ। কারণ ক্যান্সার তার পুরো শরীরে ছড়িয়ে পড়েছে।

ডাস্টিন স্নেইডার জানেন পৃথিবী ছেড়ে তাকে যেতে হবে খুব তাড়াতাড়ি। তাই সময় নষ্ট না করে নিজের শেষ ইচ্ছেটা জানিয়েছিলেন প্রেমিকা সিয়েরা সিভেরিওকে। একদিন ডিনার শেষে উপহার আর গোলাপের তোড়া দিয়ে বিয়ের প্রস্তাব দিয়ে দেন তাকে। সিয়েরাও যেন এই প্রশ্নের অপেক্ষাতেই ছিলেন। সানন্দে গ্রহণ করেন মৃত্যুপথযাত্রী প্রেমিকের প্রস্তাব।

কিন্তু দুজনে রাজী থাকলেও বিয়ের খরচ কিভাবে হবে সেটা ছিলো চিন্তার বিষয়। তবে তাদের সমস্যার সমাধান করে দিয়েছেন স্যোসাল মিডিয়ার বন্ধুরা। ডাস্টিন আর সিয়েরার ভালবাসার গল্পটা ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। ওদের বিয়ের জন্য টাকা জোগাড় করতে একটি ওয়েবপেজ খুলেছেন ডাস্টিনের বোন ব্রিটনি।

সেখানে লেখা ছিল, প্রিয়তমার সঙ্গে জীবনের শেষ দিনগুলি একসঙ্গে কাটাতে ডাস্টিনকে সাহায্য করুন।

গত শুক্রবার বিকেলের মধ্যেই এই ফান্ডে জমা পড়ে ১৩ হাজার ডলার! আজ রোববার ফ্লোরিডার ভ্যালিরিকোর একটি কটেজে তাদের বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।

ডাস্টিন-সিয়েরা ছেলেবেলার বন্ধু। মাঝে ডাস্টিনের স্কুল বদলে যাওয়ায় বছরখানেক দু’জনের মধ্যে যোগাযোগ ছিল না। তিন বছর আগে হঠাৎ দেখা। তখন থেকেই তাদের সম্পর্ক গাঢ় হতে শুরু করে।

ডাস্টিন বলেন, ‘আমার পৃথিবী জুড়ে আছে সিয়েরা। পুরো লড়াইয়ে সে আমার পাশে ছিল, আছেও। কত রাত যে সে জেগেছে আমার জন্য। সে জানে আমি থাকবো না। তারপরও সে আমার পাশে আছে। জীবনের শেষ মুহূর্তটা ওর সঙ্গেই কাটাতে চাই।’

যারা এই প্রেমিক যুগলের ভালোবাসার প্রতি সমর্থন দেখিয়ে বিয়ের জন্য অর্থ জমা দিয়েছেন তাদের উদ্দেশে সিয়েরা বলেন, ‘সবার প্রতি আমি কৃতজ্ঞ। সবাই যেভাবে আমাদের সাহায্যে এগিয়ে এসেছেন তাতে সত্যিই আমি আপ্লুত। পৃথিবীতে এখনো অনেক ভাল মানুষ আছে।’

সূত্র : ডেইলি মেইল

এসএ

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি