ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

প্রতারণার অভিযোগে ট্রাম্পের বিরুদ্ধে পর্নোস্টারের মামলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩২, ৭ মার্চ ২০১৮

ট্রাম্পের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে মামলা দায়ের করেছে তার একসময়ের শয্যাসঙ্গী ও পর্নোস্টার স্টর্মি ড্যানিয়েলস। মামলায় উল্লেখ করা হয়, ড্যানিয়েলসের সঙ্গে করা গোপন চুক্তিতে ট্রাম্পের স্বাক্ষর করার কথা থাকলেও, ঘটনার দুই বছর পেরিয়ে গেছে, তবে এখনো ওই চুক্তিতে স্বাক্ষর করেননি ট্রাম্প।

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে গত মঙ্গলবার মামলাটি দায়ের করেন ড্যানিয়েলস। তাঁর আসল নাম স্টেফানি ক্লিফোর্ড। স্টেফানি ক্লিফোর্ড মামলায় উল্লেখ করেন, তার সঙ্গে যে চুক্তিটি হয়েছে, তা পুরোপুরি অবৈধ। কারণ ওই চুক্তিতে ট্রাম্প স্বাক্ষর না করায় তিনি আর ওই চুক্তি মানতে বাধ্য নন।

২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের মাত্র তিনদিন আগে ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেনের সঙ্গে চুক্তিটি করেন ক্লিফোর্ড। ওই চুক্তিতে ট্রাম্পকে ডেভিড ডেনিনসন ও ক্লিফোর্ডকে পেগি পিটারসন নামে উল্লেখ করা হয়।

তবে ক্লিফোর্ডের দাবি ওই চুক্তি অনুসারে ক্লিফোর্ডের কাছে থাকা কোন ভিডিও, ম্যাসেজ বা স্টিল ছবি কোথাও শেয়ার করবেন না তিনি। তবে ট্রাম্পের আইনজীবী ইতোমধ্যে ওই চুক্তি লঙ্ঘন করেছে বলে মনে করেন ক্লিফোর্ড। ওই চুক্তি অনুসারে ক্লিফোর্ড ইতোমধ্যে ১ লাখ ৩০ হাজার ডলার অর্থ আদায় করেছেন। তবে ট্রাম্প ওই চুক্তিতে স্বাক্ষর না করায়, ভবিষ্যতে ট্রাম্প এটা অস্বীকার করতে পারে বলে আশঙ্কা ক্লিফোর্ডের।

উল্লেখ্য, ২০০৬ সালে মেলানিয়া ট্রাম্প সন্তান জন্মদানকালে ক্লিফোর্ডের সঙ্গে যৌন সম্পর্কে জড়ান ট্রাম্প। দীর্ঘদীনের শয্যাসঙ্গী ক্লিফোর্ডের সঙ্গে প্রণয়ের বিষয়টি নির্বাচনের পরই সামনে আসে। বিশেস করে করে চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি ট্রাম্পের আইনজীবী ক্লিফোর্ডের নামে লস অ্যাঞ্জেলসে একটি মিথ্যা মামলা দায়েরের পরই ক্লিফোর্ড এ মামলা দায়ের করেন। এ অভিযোগের বিষয়ে ট্রাম্প কিংবা তার কোন আইনজীবী কোন মন্তব্য করতে রাজি হননি।

সূত্র: নিউইয়র্ক পোস্ট
এমজে/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি