ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ট্রাম্পের দেওয়া টাকা ফিরিয়ে দিতে চান পর্নস্টার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৩, ১৩ মার্চ ২০১৮

ট্রাম্পের সঙ্গে সম্পর্ক গোপন রাখতে এক পর্নস্টারকে ১ লাখ ৩০ হাজার মার্কিন ডলার দিয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সম্প্রতি এই অভিযোগ উঠেছে মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে। এবার সেই পর্নস্টার সেই টাকা ট্রাম্পকে ফিরিয়ে দিতে চান।

অভিনেত্রী স্টিফানি ক্লিফোর্ড এই অভিযোগ তুলেছেন। পেশাদার জগতে তাঁর নাম স্টর্মি ড্যানিয়েল। তিনিও চাইছেন না ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তাঁর যা সম্পর্ক ছিল, তা নিয়ে আর জলঘোলা হোক। ডোনাল্ড ট্রাম্পের থেকে তিনি যে টাকা নিয়েছেন বলে অভিযোগ উঠেছিল, তাও তিনি ফিরিয়ে দিতে চান। তাঁর আইনজীবী মাইকেল আবেনাত্তি বলেছেন, অফারটা খুব একটা খারাপ নয়। দুই পক্ষের কথাবার্তা শুনে আমেরিকার মানুষই বলুক সত্যিটা কী।

এই নিয়ে সোমবার ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেনকে একটি চিঠি পাঠিয়েছেন আবেনাত্তি। সেখানে তিনি জানিয়েছেন, অভিনেত্রী ওই টাকা ফিরিয়ে দিতে আগ্রহী। ট্রাম্প তাঁর পছন্দমতো যে কোনও অ্যাকাউন্টে সেই টাকা ট্রান্সফার করাতে পারেন। তবে যা করবেন ট্রাম্প, তা যেন শুক্রবারের মধ্যে করেন। বৃহস্পতিবার পর্যন্ত কোহেনকে ডেডলাইন দিয়েছেন আবেনাত্তি।

বলেছেন, ওই টাকা ফেরৎ দেওয়ার পর আর কোনও বাধা থাকবে না। ট্রাম্পের সঙ্গে তাঁর সম্পর্ক কী ছিল, তা নিয়ে মুখ বন্ধ রাখার জন্য ওই টাকা দেওয়া হয়েছিল। টাকা ফেরতের পর তিনি কোনও দ্বিধা ছাড়াই কথা বলতে পারবেন। চিঠিতে বলা হয়েছে যে প্রেসিডেন্টের আইনজীবী যেন চুক্তিতে সম্মত হন। একটি সংবাদমাধ্যমে স্টর্মি যে সাক্ষাৎকার দিয়েছিলেন, তার সম্প্রচার বন্ধ করার জন্য টাকা দেওয়ার কথা উঠেছিল। এবার যেন ট্রাম্প সেটির সম্প্রচার বন্ধ না করেন।

ট্রাম্পের আইনজীবী কোহেন অবশ্য এ নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া জানাননি। চুপ হোয়াইট হাউজও।

গত সপ্তাহে হোয়াইট হাউজের মুখপাত্র সারাহ সন্ডার্স বলেছিলেন, স্টর্মির সঙ্গে একটি মধ্যস্থতায় আসতে সমর্থ হয়েছেন ট্রাম্প। মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে অ্যাফেয়ার সম্পর্কে আর কিছু বলবেন না তিনি।

কিন্তু স্টর্মি বলেছেন, এ নিয়ে ট্রাম্পের সঙ্গে তাঁর কোনও চুক্তি হয়নি।

আবেনাত্তি জানিয়েছেন, এই অ্যাফেয়ারের কথা যাতে প্রকাশ্যে আসে, তা নিয়ে অনেকেই আগ্রহী। এমনকি ১০ জন ব্যক্তি এর জন্য পেনাল্টি টাকা দিতেও প্রস্তুত।

সূত্র: দ্য গার্ডিয়ান

কেআই/ এসি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি