ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

জন্মদিনের পার্টিতে ডেকে এনে বান্ধবীকে ধর্ষণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৭, ২৮ মার্চ ২০১৮

বন্ধুর জন্মদিনের পার্টিকে ঘিরে উন্মাদনা কম ছিল না ভারতীয় ওই তরুণীর। তাই সেজেগুজে সন্ধ্যাতেই অ্যাপ ক্যাবে পৌঁছে গিয়েছিলেন ডেস্টিনেশনে। কিন্তু সেখানেই যে তাঁর জন্য ভয়ঙ্কর কিছু অপেক্ষা করছিল, তা আঁচও করতে পারেননি তিনি। বন্ধুর পার্টিতে আসা এক যুবকের লালসার শিকার হতে হল তাঁকে।

গত রোববার রাতের ঘটনা এটি। বেলাঘাটার বাসিন্দা বছর পঁচিশের তরুণী সেদিন অ্যাপ ক্যাবে যাদবপুরের গান্ধী কলোনিতে বন্ধুর বাড়িতে যান। গভীর রাত পর্যন্ত চলে পার্টি। পার্টিতে চলে দেদার মদ্যপান। অভিযোগ, সবাই যখন নেশাগ্রস্ত হয়ে পড়েন, তখন ভোররাতে পার্টিতে আসা বিশ্বজিত্ দেবনাথ নামে এক যুবক তাঁকে ধর্ষণ করেন। তিনি বাধা দেওয়ার চেষ্টা করেও ব্যর্থ হন।

সোমবার ভোরের আলো ফুটতেই অ্যাপ ক্যাবেই সেখান থেকে বাড়ি ফিরে আসেন তরুণী। মঙ্গলবার প্রথমে তিনি যান বেলেঘাটা থানায়। এরপর সেখান থেকে যাদবপুর থানা। সেখানে বিশ্বজিত্‍ দেবনাথের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

তরুণীর থেকে অভিযোগ পাওয়ার পর গান্ধী কলোনির ঘটনাস্থল চিনতে সাময়িক অসুবিধা হয়েছিল পুলিশের। পরে ঘটনাস্থল চিহ্নিত করে পুলিশ। অভিযুক্ত বিশ্বজিত্‍ দেবনাথকেও গ্রেফতার করা হয়েছে। তরুণীর বন্ধুদের সঙ্গে কথা বলবে পুলিশ।

সূত্র: জিনিউজ

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি