ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

আইপিএলে জুয়ার অভিযোগ স্বীকার করলেন আরবাজ খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০১, ২ জুন ২০১৮

বলিউড সুপারস্টার সালমান খানের ভাই ও প্রযোজক, পরিচালক ও অভিনেতা আরবাজ খান আইপিএল চলাকালে জুয়া খেলায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। শুধু তাই নয়, গত ৬ বছর ধরেই তিনি আইপিএলে জুয়া খেলার সঙ্গে জড়িত বলে পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

আইপিএল চলাকালে জুয়া খেলায় জড়িত থাকার অভিযোগে মহারাষ্ট্রের পুলিশ আজ শনিবার তাকে জিজ্ঞাসাবাদ করেন। আইপিএলে ম্যাচ পাতানোয় মধ্যস্থতা করেন এমন একজন হলেন সনো জালান। তার কাছে ২ কোটি ৮০ লাখ রুপি খুইয়েছেন বলেও স্বীকার করেন আরবাজ খান। সলোন জালান তাকে হত্যার হুমকি দিয়েছিলেন বলেই তিনি এতদিন চুপ ছিলেন বলে অভিযোগ করেন আরবাজ।


জিজ্ঞাসাবাদকালে আরবাজ খানকে সনো জালানের মুখোমুখি করা হয়। গতকাল শুক্রবার আরবাজ খানের বিরুদ্ধে সমন জারি করে পুলিশ। কিছু দিন আগেই সনো জালানকে আটক করে পুলিশ। সদ্য সমাপ্ত আইপিএলে ম্যাচ গড়াপেটার চেষ্টায় জড়িত জালান। আইপিএল নিয়ে বিতর্ক ওঠার পরই মুম্বাই থেকে সনো জালানসহ আরও ৪ জনকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, সনো জালানকে আটক করার পরই তার কাছ থেকে একটি ডায়েরি উদ্ধার করে পুলিশ। সেখান থেকেই আরবাজ খানসহ দেশটির অনেক জুয়ারির নাম উঠে আসে। সনো জালানকে দাউদ ইব্রাহীমের শীর্ষ বলে ধারণা করা হচ্ছে। এর আগে ২০১৩ সালে ভিন্দু দারা সিং নামের আরেক বলিউড সুপারস্টারকে একই অভিযোগে আটক করে পুলিশ।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া
এমজে/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি