ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

নওয়াজ ও মরিয়মকে বিমানবন্দরে স্বাগত জানাবেন শাহবাজ  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৩, ১১ জুলাই ২০১৮

নওয়াজ প্রতিষ্ঠিত পিএমএল-এন দলের বর্তমান সভাপতি শাহবাজ শরিফ বিমানবন্দরে নওয়াজ শরিফ এবং তার মেয়ে মরিয়ম নওয়াজকে স্বাগত জানাবেন। আগামী রবিবার যুক্তরাজ্য থেকে তারা দেশে ফিরলে লাহোর বিমানবন্দরে তাদেরকে এই স্বাগত জানানো হবে। এর জন্য একটি বিশাল র‍্যালি নিয়ে যাওয়ার কর্মসূচি দিয়েছেন শাহবাজ।   

দলটির মুখপাত্র মরিয়ম অরেনজেব গতকাল মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে বলেন, “নওয়াজ ও মরিয়মকে ঐতিহাসিক অভ্যর্থনা দিতে প্রস্তুতি নেওয়া হচ্ছে। আগামী ১৩ জুলাই এই র‍্যালির নেতৃত্ব দেবেন শাহবাজ”।

২৫ জুলাই এর আসন্ন সাধারণ নির্বাচনে জনসমর্থনের একটি প্রতিফলন ঘটবে বলেও জানান পাকিস্তানের সাবেক এই তথ্যমন্ত্রী। তিনি বলেন, “মিয়া সাহেব (নওয়াজ) এবং মরিয়ম বিবিকে স্বাগত জানাতে হাজার হাজার লোক সেদিন লাহোর বিমানবন্দরে জড়ো হবেন। এটা একটা শান্তিপূর্ণ র‍্যালি হবে”। তিনি বলেন, নওয়াজ জনগণকে একা না ছেড়ে যেতে প্রতিজ্ঞাবদ্ধ। 

এদিকে দেশটির উচ্চ আদালতের এক রায়ে দেশে ফিরলেই গ্রেফতার হতে পারেন নওয়াজ ও মরিয়ম। তবে আদালতের রায়ের জবাব আইনী প্রক্রিয়াতেই দেওয়া হবে বলে জানান মরিয়ম অরেনজেব। আর এর জন্য নওয়াজ ও মরিয়ম আদালতের মুখোমুখি হবেন।

নওয়াজ শরীফের দেশে ফিরে আসাকে পিএমএল-এন দলের জন্য ‘বাঁচা-মরার প্রশ্ন’ হিসেবে উল্লেখ করেছেন দলের জ্যেষ্ঠ্য সদস্য এবং পাকিস্তান সংসদের সিনেটর মুশাহিদ হুসাইন সাইদ। তিনি বলেন, “যদিও বেগম কুলসুম নওয়াজ (নওয়াজ শরীফের স্ত্রী) গুরুতরভাবে অসুস্থ কিন্তু দেশে ফিরে জাতীয় দায়িত্ব পালনের মতো সাহসী সিদ্ধান্ত তিনি নিয়েছেন”।   

সূত্রঃ ডন

//এস এইচ এস//এসি 

   

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি