ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

সারাহ পলিনকে প্রতারিত করেছে সাচা ব্যারন কোহেন! 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৮, ১২ জুলাই ২০১৮

মার্কিন ভাইস প্রেসিডেন্ট পদে নির্বাচনকারী সাবেক রিপাবলিকান প্রার্থী সারাহ পলিন কমেডি অভিনেতা সাচা ব্যারন কোহেনের দ্বারা প্রতারিত হয়েছেন বলে মন্তব্য করেছেন। তিনি বলেন, একটি সাক্ষাৎকারে নিজেকে অভিজ্ঞ আহত সামরিক সদস্য হিসেবে দেখিয়ে তার সাথে প্রতারণা করেছেন কোহেন।   

‘দ্য বোরাট’ চলচ্চিত্র খ্যাত সাচা ব্যারন কোহেন একটি টিভি অনুষ্ঠানের জন্য কাজ করছেন। বিদ্রুপাত্মক ঐ কমেডি শো’র জন্য গোপনে কিছু চিত্র ধারণ করিয়েছিলেন তিনি। কমেডি অনুষ্ঠানটি আগামী সপ্তাহে টিভিতে প্রচারিত হবে। 

গত সোমবার প্রকাশ পায় যে, ‘হু ইজ আমেরিকা?’ নামের ঐ অনুষ্ঠানটিতে যুক্তরাষ্ট্রের রাজনৈতিক এবং সাংস্কৃতিক অঙ্গনের বিভিন্ন ব্যক্তিকে নিয়ে বিদ্রুপাত্মক কমেডি করা হবে। আর এতেই বেজায় চটেছেন সারাহ পলিন।

ফেসবুকে নিজের ওয়ালে তিনি লেখেন, “হ্যাঁ, আমাদেরকে প্রতারিত করা হয়েছে। তুমি আমাকে কাবু করেছো, সাচা। এখন ভালো অনুভব করছ?”

তিনি আরও লেখেন, “আমেরিকার পাবলিক ব্যক্তিদের একটি বড় তালিকায় আমিও যোগ দিয়েছি যারা সিবিএস শো টাইমের প্রযোজনায় চতুর, শোষণমূলক এবং অসুস্থ ব্রিটিশ কমেডিয়ান সাচা ব্যারন কোহেনের প্রতারণার শিকার”।

পলিন জানান, ঐ অনুষ্ঠানটিতে অংশ নেওয়ার জন্য কোহেনের কাছ থেকে এক অনুরোধ পেয়ে যুক্তরাষ্ট্র থেকে যুক্তরাজ্য গিয়েছিলেন তিনি। নিজের ঐ ফেসবুক স্ট্যাটাসে তিনি আরও লেখেন, “আমি সেখানে গিয়ে দেখি যে, কোহেন ছদ্মবেশ নিয়ে একজন আহত প্রৌঢ মার্কিন সেনাবাহিনীর পোশাকে হুইলচেয়ারে বসে আছে। আমি আগে বুঝতে পারিনি যে, ঐ ব্যক্তিই কোহেন। আমি তাঁর (সেনা সদস্য) সম্মানে সেখানে বসি এবং দীর্ঘ এক সাক্ষাৎকারে অংশ নেই। কিন্তু যখন আমি বুঝলাম তখন নিজের মাইক নিজেই খুলে ফেলি আর সেখান থেকে চলে আসি”।
এই কমেডি অনুষ্ঠানটি যুক্তরাষ্ট্রে আগামী রবিবার সম্প্রচারিত হবে। আর যুক্তরাজ্যে চ্যানেল ফোর-এ আগামী সোমবার অনুষ্ঠানটি প্রচারিত হবে।

সূত্রঃ বিবিসি

//এস এইচ এস//এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি