ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

নওয়াজের রাত কাটলো মেঝেতে!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫২, ১৬ জুলাই ২০১৮

বিছানা নেই, এসি নেই। গোসলখানার অবস্থা আরও শোচনীয়। মেঝেতে শুয়ে রাত কাটিয়েছেন পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ ও তার মেয়ে মরিয়ম নওয়াজ।

এমনকি ন্যূনতম খবরের কাগজও দেয়া হয়নি। তার ওপর জেলের ওই ঘরটাই পুরো অপরিষ্কার। আর বাথরুম তো একেবারেই নোংরা। শনিবার বাবার সঙ্গে পারিবারিক সাক্ষাৎ শেষে এসব বলেন ছেলে হুসেন নওয়াজ।

হুসেন নওয়াজ এর অভিযোগ, বি-ক্যাটাগরির বন্দি হিসেবে যে সুবিধাগুলো পাওয়া দরকার তার কোনোটিই দেয়া হচ্ছে না নওয়াজকে। অথচ আইন অনুযায়ী তিনি একটি বেড পাবেন। একটি ২১ ইঞ্চি টেলিভিশন পাবেন। সেলে থাকবে টেবিল, চেয়ার ও বই। বিদ্যুৎ চলে গেলে লণ্ঠন।

শুক্রবার লন্ডনের সবচেয়ে অভিজাত এলাকার আবাসিক ভবন ছেড়ে পাকিস্তানে আসেন নওয়াজ। তারপর তার ঠিকানা হয় রাওয়ালপিন্ডির আদিয়ালা জেলের ছোট একটি সেল। মাঝখানে ব্যবধান মাত্র একদিন। এর মধ্যেই আগাগোড়া উল্টে গেছে পাকিস্তানের তিন-তিনবারের প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের জীবন। দুর্নীতির অভিযোগে ১০ বছরের কারাদণ্ডপ্রাপ্ত রাওয়ালপিন্ডির। সঙ্গে তার মেয়ে মরিয়ম নওয়াজকেও (ছয় বছরের)। সেখানে ‘বি’ ক্লাস বন্দি হিসেবে প্রথম রাত কাটিয়েছেন নওয়াজ শরীফ ও তার মেয়ে মরিয়ম শরীফ।

নওয়াজকন্যা মরিয়ম অবশ্য নিজেই অন্য বন্দিদের মতো থাকতে চেয়েছেন।

সূত্র- ডন

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি