ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

বুকে বন্দুক ঠেকিয়ে স্বামীর দুই কান কেটে নিল স্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৭, ১৮ জুলাই ২০১৮

স্বামীর বুকে বন্দুক ঠেকিয়ে দুই কান কেটে নিয়েছে স্ত্রী। কলকাতার নারকেলডাঙা থানা এলাকার ৭৭/১১ নর্থ রোডে এমন নৃশংস ঘটনা ঘটেছে।

এ ঘটনায় আহত তনবীরকে (২০) আশঙ্কাজনক অবস্থায় নীলরতন সরকার হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে,অভিযুক্ত মুমতাজ বিবি (৪০) পলাতক রয়েছেন।

জানা গেছে, বছর দুয়েক আগে মুমতাজ বিবির (৪০) সঙ্গে বিয়ে হয় বিশ বছরের যুবক তনবীরের। বিয়ের পর থেকে মুমতাজের বাড়িতেই থাকত সে। নিজের মায়ের সঙ্গেও তনবীরকে দেখা করতে দেওয়া হত না বলে অভিযোগ।  মুমতাজের কথার অবাধ্য হলেই তার উপর চলত অকথ্য নির্যাতন। এমন কি অত্যাচার সহ্য করতে না পেরে কয়েকবার বাড়ি থেকেও পালিয়ে যায় তনবীর।

ছেলের উপর অত্যাচার হচ্ছে দেখে টাকার বিনিময়ে তনবীরকে ছেড়ে দেওয়ার চুক্তি করেন তার মা। নিজের একটি বাড়ি বিক্রি করে ছেলের বউকে টাকা দেন। কিন্তু তার পরেও তাকে ছাড়েনি মুমতাজ।

মঙ্গলবার সকালে অত্যাচারের চোটে চুপিচুপি বাড়ি ছেড়ে মল্লিকপুর পালিয়ে গিয়েছিল তনবীর। সেখান থেকে তাকে তুলে আনা হয়। বাড়িতে নিয়ে এসে রাতে মুমতাজ ও অন্য বোনেরা মিলে বুকে বন্দুক ঠেকিয়ে তার দুই কান কেটে নেয়।

 তবে রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থল থেকে কোনো রকমে পালিয়ে আসে তনবীর। খবর যায় তার বাড়ির লোকের কাছে। তারাই তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন পরিবার।

সূত্রঃ-আজকাল

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি