ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

প্লেবয় মডেলের সঙ্গে সম্পর্ক

আইনজীবীর দেওয়ার রেকর্ড অবৈধ বললেন ট্রাম্প

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৯, ২২ জুলাই ২০১৮

২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের আগে এক প্লেবয় মডেলকে অর্থ দেওয়ার জন্য মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তার আইনজীবীর গোপন সাক্ষাৎ নিয়ে সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে যে প্রতিবেদন প্রকাশিত হয়েছে, তার তুমুল সমালোচনা দেখিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

নির্বাচনের আগে প্লেবয় মডেলের সঙ্গে ট্রাম্পের যৌন সম্পর্কের বিষয়টি ধামাচাপা দিতেই টাম্পের তৎকালীন আইনজীবী তার সঙ্গে সাক্ষাৎ করেছে বলে সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে খবর বেরিয়েছে।

চলতি বছরে মার্কিন নির্বাচনে রুশ হস্তক্ষেপের বিষয়ে তদন্তকালে রবার্ট মুলার ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেনের বাড়িতে তল্লাশি চালালে এই তথ্যগুলো বেরিয়ে আসে। এদিকে এফবিআইএ এর তদন্ত প্রতিবেদনেও ট্রাম্পের সঙ্গে কোহেনের আর্থিক বিষয় নিয়ে গোপন বৈঠকের বিষয়ে বেশ কয়েকটি নথি পাওয়া গেছে।

এদিকে ওই সাক্ষাৎ বিষয়ে ট্রাম্প গত শনিবার এক টুইট বার্তায় বলেন, একজন আইনজীবী তার ক্লায়েন্টকে যেকোনভাবে ফাঁদে ফেলতে পারে। আর এ ঘটনাটি অবশ্যই অবৈধ এবং তাতে কান দেওয়া উচিত নয়। কোহেনের টেলিফোন জব্দ করার পর দেখা যায়, আইনসেবা গ্রহণকারীদের সঙ্গে আলাপকালে তিনি সব কথা মোবাইলে রেকর্ড করে রাখেন।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি