ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ইমরান খানের দলের কৃষিমন্ত্রী বোমা হামলায় নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৬, ২৩ জুলাই ২০১৮

হামলায় নিহতপাকিস্তানে আত্মঘাতী বোমা হামলায় তেহরিক-ই-ইনসাফের এক নেতা নিহত হয়েছেন। দেরা ইসমাঈল খান-৯৯ আসন থেকে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। নিহতের নাম ইকরামুল্লাহ গ্রান্ডপুর। তার অকাল মৃত্যুর ঘটনায় পিটিআই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। এদিকে সেনা বাহিনীর প্রধান জেনারেল আসিফ গফুর ইকরামুল্লাহর মৃত্যুর ঘটনাতে গভী শোক প্রকাশ করেছেন। তাকে শহীদ বলেও সম্বোধন করেছেন গফুর।

কর্তৃপক্ষ জানিয়েছে, বোমার স্প্রিন্টারে মারাত্মকভাবে আহত হওয়ার পর তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চিকিৎসাকালে তিনি নিহত হন। জেলার কুলেচি নামক স্থানে গ্রান্ডপুরির মৃত্যুর ঘটনায় ব্যবহৃত বোমার ওজন ছিল ৮ থেকে ১০ কেজির মতো।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, বোমা হামলায় গ্রান্ডপুরির দেহরক্ষী ও গাড়ির চালক মারাত্মকভাবে আহত হন। তাদের অবস্থা আশঙ্কাজনক। যে কোনো সময় দুর্ঘটনা ঘটতে পারে।

পুলিশ জানিয়েছে, রাজনৈতিক একটি জনসভায় যোগ দিতে বাড়ি থেকে গাড়ি নিয়ে বের হচ্ছিলেন তিনি। তবে বাড়ি থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গেই এই বোমা হামলার ঘটনা ঘটলো। উল্লেখ্য, গ্রান্ডপুরি বর্তমানে খাইবার পাকতুন প্রদেশের সরকারের কৃষি মন্ত্রীর দায়িত্ব পালন করছিলেন। তার ভাই সাবেক পিটিআই নেতা ও প্রাদেশিখ সরকারের সাবেক আইনমন্ত্রী ইসরাউল্লাহ গ্রান্ডপুরিও আত্মঘাতী বোমা হামলায় নিহত হয়েছিলেন।

সূত্র: ডন
এমজে/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি