ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

প্লে-বয় মডেলের সঙ্গে সম্পর্ক: ট্রাম্প-কোহেনের অডিও ফাঁস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৮, ২৫ জুলাই ২০১৮

বিতর্ক যেন পিছু ছাড়ছে না মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। স্টর্মি ডেনিয়েলের সঙ্গে যৌন সম্পর্কের রেশ আদালত পর্যন্ত গড়িয়েছে। এবার আরেক প্লেবয় মডেলের সঙ্গে গোপন সম্পর্কের বিয়ষটি ধামাচাপা দিতে, ট্রাম্প ও তার আইনজীবী কোহেনের মধ্যে যে কথোপকথন হয়েছে, তার একটি অডিও ফাঁস হয়ে গেছে।

২০১৬ সালের নির্বাচনের আগে তৎকালীন রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প তার এই অবৈধ সম্পর্ক চাপা রাখতে ওই মডেলকে অর্থও দিতে চেয়েছিলেন। স্থানীয় সময় মঙ্গলবার সিএনএনের ‘কোমু প্রাইম টাইম’-এ ওই অডিওটি প্রকাশ করা হয়েছে।

এর আগে, প্লেবয় মডেল কারেন ম্যাকডোগাল অভিযোগ করেন, প্রায় এক দশক আগে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তার অবৈধ সম্পর্ক স্থাপিত হয়েছিল। পরে কারেনের সেই সম্পর্ক গোপন রাখার শর্ত কিনে নেয় আমেরিকান মিডিয়া। কিন্তু অডিও টেপে কোহেন বলতে শোনা যায়, তিনি ট্রাম্প একটি ফাইনাসিং কোম্পানি তৈরির পরিকল্পনা জানাচ্ছেন।

কোহেন বলেন, আমাদের বন্ধু ডেভিডের (আমেরিকান মিডিয়া প্রধান ডেভিড পেকার) তথ্য ট্রান্সফার করার জন্য একটি কোম্পানি খুলতে হবে। এসময় ট্রাম্প কোহেনকে থামিয়ে দিয়ে বলেন, কিসের অর্থায়ন? তখন কোহেন বলেন, আমাদের টাকা দিতে হবে। ট্রাম্প বলেন, হাতে হাতে দিতে হবে। তবে এসময় অডিওটি অস্পষ্ট হয়ে যায় এবং বোঝা যায়নি যে তিনি হাতে হাতে টাকা দেয়ার কথা বলেছেন নাকি টাকা না দেয়ার কথা বলেছেন। কিন্তু কোহেন বলেন, না, না। কিন্তু তিনি এরপর কী বলেছেন তা স্পষ্ট নয়।
এদিকে প্রেসিডেন্ট ট্রাম্পের আইনজীবী রুডি গুইলিয়ানি বলেছেন, কোনও পেমেন্টই করা হয়নি। যদিও এর আগে তিনি স্বীকার করেছিলেন যে, ওই অডিওটি কারেনের তথ্যের অধিকার কিনে নেয়ার সঙ্গে সংশ্লিষ্ট।

সূত্র: সিএনএন
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি