ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

কুকুরের গায়ে ইমরানের দলের পতাকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৮, ২৯ জুলাই ২০১৮ | আপডেট: ১৯:০৯, ২৯ জুলাই ২০১৮

পাকিস্তান দলের হয়ে এক সময় যে মাঠ মাতাতেন। সেই এখন সে দেশ পরিচলনার নেতৃত্ব দিচ্ছেন। বলছিলাম সদ্য সমাপ্ত জাতীয় নির্বাচনে জয়ী সাবেক ক্রিকেটার ইমরান খানের কথা। সবঠিক আছে তবে ইমরান খানের দল তেহরিক-ই-ইনসাফের(পিটিআই) পতাকা কুকুরের গায়ে  জড়িয়ে দেওয়া  একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে।

চলছে সকল মহলে আলোচনা সমলোচনা। এমনকি সেই কুকুলকে গুলি করা হয়েছে। এই ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

খাইবার পাখতুনখাওয়া প্রদেশের বান্নু জেলায় নৃশংস ওই ঘটনার ১২ ঘণ্টার মধ্যেই অপরারীদের গ্রেফতার করা হলো বলে পুলিশের টুইটের বরাত দিয়ে জানিয়েছে ট্রিবিউন।

শুক্রবার একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। এতে দেখা যায়, বালুর মধ্যে একটি গাছের সামনে পিটিআইয়ের পতাকা জড়িয়ে বসে আছে একটি কুকুর। এসময় দুইজনের কণ্ঠ শোনা যায়।

এরপরই শুরু হয় গুলির আওয়াজ। একে একে কুকুরটিকে লক্ষ্য করে তিনবার গুলি করা হয়। এসমসয় চিকিৎকার করে পিটিআইয়ের বিরুদ্ধে জালিয়াতি করে নির্বাচনে জয় পাওয়ার অভিযোগও শোনা যায়।

 পুলিশ জানিয়েছে, খাইবার পাখতুনখাওয়ার বিরোধী দল কওমি ওয়াতান পার্টির দুই কর্মী ওই ঘটনায় গ্রেফতার হয়েছেন। তারা হলে- বান্নু জেলার জিন্দি আলী খেল এলাকার হজরত ওমর ও নাসিরুল্লাহ।

গ্রেফতার দুইজনের স্বীকারোক্তি দেওয়া একটি ভিডিও টুইটারে প্রকাশ করেছে পুলিশ। এতে ওই দুইজনকে কুকুরকে গায়ে পতাকা জড়িয়ে গুলি করে হত্যার কথা স্বীকার করতে দেখা যায়।

সম্প্রতি একটি গাধাও এমন নিষ্ঠুরতা শিকার হয় পাকিস্তানে। গাধা হত্যার ওই ঘটনায়ও রাজনৈতিক কারণ জড়িত বলে জানা যায়।

সহিসংতা থেকে প্রাণীদের বাঁচাতে কর্তৃপক্ষকে এ ব্যাপারে কঠোর পদক্ষেপ নেওয়ার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমগুলেতে আহ্বান জানিয়েছেন অনেকেই।

টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি