ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

ভারতে একজনও বাংলাদেশি থাকতে পারবে না: অমিত শাহ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৯, ১৩ সেপ্টেম্বর ২০১৮

ভারতে ক্ষমতাসীন বিজেপি’র সভাপতি অমিত শাহ বলেছেন, ‘বিজেপি’র সঙ্কল্প হল, এদেশে একজনও বাংলাদেশি অনুপ্রবেশকারীকে থাকতে দেওয়া হবে না। তাদেরকে বেছে বেছে এখান থেকে বিতাড়ন করা হবে।’ গতকাল (মঙ্গলবার) বিজেপিশাসিত রাজস্থানের জয়পুরে দলীয় কর্মীদের এক সভায় তিনি ওই মন্তব্য করেন।

এ ব্যাপারে অসম জমিয়তে উলামায়ে হিন্দের অতিরিক্ত সাধারণ সম্পাদক ও দ্বীনি তালিমী বোর্ডের সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল কাদির কাশেমি আজ (বুধবার) রেডিও তেহরানকে বলেন, আসন্ন নির্বাচনকে সামনে রেখে সরকার স্পর্শকাতর ধর্মীয় ইস্যুটি নিয়ে খেলছে। কিন্তু সরকারের মনে রাখা উচিত, তাদের ধর্মীয় বিভাজন তৈরির মাধ্যমে নির্বাচনে ফায়দা লুটা যাবে না।

মাওলানা আব্দুল কাদির কাশেমি আরও বলেন, ‘আগামী ২০১৯ সালের নির্বাচনি বৈতরণী পার হওয়ার জন্য ওদের কাছে কোনো রাজনৈতিক এজেন্ডা নেই। ওরা ২০১৪ সালের নির্বাচনে মানুষকে যেসব প্রতিশ্রুতি দিয়েছিলেন, তার পাঁচ শতাংশও তারা পূরণ করতে পারেননি। আজকে ওরা মেরুকরণের মধ্য দিয়ে হিন্দু-মুসলিমের বিভাজন করা ছাড়া ওদের কাছে কোনো উপায় নেই। আমাদের বিশ্বাস, ভারতের মানুষ বিগত উপনির্বাচনগুলোতে ওদের দ্বিমুখী রাজনীতিকে বুঝতে পেরেছেন। সেই একই চাতুরালিতে তাদের কোনো ফল হবে না একথা ওদের মনে রাখা উচিত।’

‘ভারতের সংবিধান, ভারতের আদালত ও আইনের উপরে আমাদের সম্পূর্ণ বিশ্বাস আছে এবং সেই বিশ্বাসের উপরে ভরসা করেই আমরা এদেশে আছি এবং আগামী দিনেও থাকব’ বলেও মাওলানা আব্দুল কাদির কাশেমি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সূত্র: পার্সটুডে
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি