ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

শিক্ষকের বদলি স্থগিত হয়ে গেল ছাত্রছাত্রীদের ভালোবাসায়!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৩, ১ জুলাই ২০১৮

ছাত্রছাত্রীদের ভালোবাসায় বদলি আদেশ স্থগিত হয়ে গেল ভারতের তামিলনাড়ু রাজ্যের এক শিক্ষকের। শিক্ষক জি ভগবান রাজ্যের তিরুভাল্লুর জেলার একটি সরকারি স্কুলে শিক্ষকতা করেন। সম্প্রতি তার বদলির আদেশ হয়। কিন্তু ছাত্রছাত্রীরা তাকে কিছুতেই ছাড়তে চাইছে না। তারা এই শিক্ষককে জড়িয়ে ধরে কান্নাকাটি করে। আবেগে কান্নায় ভেঙে পড়েন শিক্ষকও।

এ দৃশ্য তামিলনাড়ুর একটি চ্যানেলে প্রচারিত হয়। আবেগঘন এই দৃশ্য সামাজিক মাধ্যমগুলোতেও ভাইরাল হয়েছে। অবশেষে স্কুলের অধ্যক্ষ বদলির আদেশ স্থগিত করতে শিক্ষা অধিদপ্তরকে অনুরোধ করেন। আবেদনে সাড়া দিয়ে বদলির আদেশ স্থগিত করেছে কর্তৃপক্ষ।

জানা গেছে, শিক্ষার্থী ও অভিভাবক সবার কাছে সমান জনপ্রিয় জি ভগবান। সবাই বলছেন, ক্লাসের ভেতরে-বাইরে শিক্ষার্থীদের মানোন্নয়নে জি ভগবানের সীমাহীন অবদান রয়েছে।

একজন শিক্ষার্থী বলেন, আমাদেরকে সব বিষয়ে সাহায্য করেন তিনি। আমরা কিছুতেই তার বদলি চাই না। তিনি আমাদের কাছে বড় ভাইয়ের মতো।

ভগবান বলেন, পড়াশোনার বাইরেও ছাত্র-ছাত্রীদের সঙ্গে সম্পর্ক ভালো রাখার চেষ্টা করেছি। আমি তাদের গল্প বলতাম, পারিবারিক অবস্থা বোঝার চেষ্টা করতাম। এভাবেই আমি তাদের সঙ্গে বিশেষ সম্পর্কে জড়িয়ে পড়ি। তাদের কাছে আমি শুধু শিক্ষক নই, এর চেয়েও বেশি, একজন বন্ধু ও বড় ভাই।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি