ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

মহারাষ্ট্রে ভবন ধসে ২ জনের মৃত্যু, নিখোঁজ ২৫

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৩, ২৫ আগস্ট ২০২০

ভারতের মহারাষ্ট্রের রায়গড়ে ভবন ধসে অন্তত ২ জনের প্রাণহানি ঘটেছে। এ ঘটনায় ভবনের নিচ থেকে ৬০ জনকে জীবিত উদ্ধার করা হলেও এখনও নিখোঁজ রয়েছেন অন্তত ২৫ জন। ফলে, মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করছে দমকল বাহিনী। খবর এনডিটিভির। 

স্থানীয় সময় সোমবার (২৪ আগস্ট) সন্ধ্যার দিকে ধসে পড়ে ৬ তলা বিশিষ্ট ভবনটি। খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে ছুটে যায় দমকল বাহিনীর ৩টি দল। জাতীয় বিপর্যয় মোকাবিলা দলের উদ্ধারকারীরা জানিয়েছে, ৬ তলা বহুতলটি প্রায় ১০ বছরের পুরনো ছিল। যেখানে ৪৫টি রুমে থাকত বাসিন্দারা।

এ ঘটনাকে দুঃখজনক আখ্যা দিয়ে নিহত ও আহত ব্য়ক্তিদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি জানিয়েছেন, ‘উদ্ধারকারী দলের নির্দেশকের সঙ্গে কথা বলে গোটা বিষয়টি ঠিকভাবে পরিচালনার নির্দেশ দেওয়া হয়েছে।’

এদিকে বহুতল ভবন ভাঙ্গার খবরে গতরাতেই ঘটনাস্থলে পৌঁছান রাজ্যের দুই মন্ত্রী আদিত্য ঠাকরে ও একনাথ শিণ্ডে। যারা আহত হয়েছেন তাদের ঘটনাস্থল থেকে ৬০ কিমি দূরে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত মাসেও মুম্বইয়ে টানা বৃষ্টির কারণে মাটি আলগা হয়ে আরও একটি বহুতল ভবন ভেঙ্গে পড়েছিল। যেখানে ৯ জনের প্রাণহানি ও বহু মানুষ আহত হন।  

এআই//এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি