ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সুন্দরবনে ফের বাঘের হানা, অল্পের জন্য প্রাণরক্ষা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৭, ৩ অক্টোবর ২০২১

রয়েল বেঙ্গল টাইগার

রয়েল বেঙ্গল টাইগার

সুন্দরবনে অল্পের জন্য বাঘের মুখ থেকে ফিরলেন গৌর মিস্ত্রী নামে পশ্চিমবঙ্গের এক মৎস্যজীবী। গুরুতর আহত অবস্থায় ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি ওই ব্যক্তি। এ ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে বাসন্তীর সাতজেলিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায়।

গ্রামবাসীরা জানিয়েছেন, শনিবার (২ অক্টোবর) সকালে আরও দুই জনের সঙ্গে মরিচঝাঁপিতে মাছ ধরতে যান সাতজেলিয়া গ্রাম পঞ্চায়েতের ইমলিবাড়ি গ্রামের বাসিন্দা গৌর মণ্ডল। নৌকা থেকে চরে নেমে মাছ ধরছিলেন তাঁরা। এক পর্যায়ে দুই সঙ্গীর থেকে কিছুটা দূরে চলে যান তিনি। তখনই তাঁর ওপরে পিছন থেকে হামলে পড়ে একটি রয়েল বেঙ্গল টাইগার।

প্রাণে বাঁচতে আর্তচিৎকার শুরু করেন তিনি। পিছন ঘুরে তাঁর সঙ্গীরা দেখেন গৌর মণ্ডলের ঘাড় কামড়ে ধরে বনের ভিতরে নিয়ে যাওয়ার চেষ্টা করছে বাঘটি। হাতের কাছে থাকা নৌকার বৈঠা ও লাঠি দিয়ে কোনোক্রমে বাঘটিকে তাড়াতে সক্ষম হন তারা। লাঠির ঘায়ে রণে ভঙ্গ দিয়ে জঙ্গলে পালায় ডোরাকাটা বাঘটি। তারপর আহত গৌর মণ্ডলকে নৌকায় তুলে গ্রামে ফেরেন তারা।

গুরুতর আহত গৌর মণ্ডলকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি