ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

খেলতে গিয়ে শিশুর মাথায় আটকাল হাঁড়ি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৯, ২৩ নভেম্বর ২০২১ | আপডেট: ১৪:২৫, ২৪ নভেম্বর ২০২১

ভাইয়ের সঙ্গে খেলতে গিয়ে বিপদ বাঁধিয়ে বসল অবুঝ শিশু! খেলতে খেলতে ১১ মাসের শিশুর মাথায় আটকে গেল হাঁড়ি। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর ২৪ পরগনার বনগাঁর কালোপুর বিশ্বাসপাড়া এলাকায়।

চিকিত্সক ও দমকলের দীর্ঘ ১ ঘণ্টার চেষ্টায় মাথায় আটকে যাওয়া সেই হাঁড়ি কেটে বের করা সম্ভব হয়েছে। আপাতত সুস্থ আছে খুদে দেবরাজ। ছেলেকে সুস্থ অবস্থায় কোলে ফিরে পেয়ে স্বস্তির নিঃশ্বাস ছেড়েছেন মা অনিতা সরকারও।
  
ওই শিশুর মা জানিয়েছেন, তিনি তখন ঘরে ছিলেন না। তার দুই ছেলে খেলা করছিল। পাশেই ছিল একটা হাঁড়ি। খেলাচ্ছলেই বড় ছেলে একরত্তি ভাইয়ের মাথায় হাঁড়ি বসিয়ে দিয়েছিল। আর তাতেই ১১ মাসের দেবরাজের মাথায় আটকে যায় হাঁড়িটি।

সঙ্গে সঙ্গেই মা-কে গিয়ে জানায় অনিতাদেবীর বড় ছেলে। ঘরে এসে এই কাণ্ড দেখে তার চক্ষু থ হয়ে যায়। বাড়ির লোকেরা খানিকক্ষণ চেষ্টা করেও হাঁড়ির ভিতর থেকে মাথা বের করতে না পারলে, সঙ্গে সঙ্গে ওই শিশুকে নিয়ে বনগাঁ হাসপাতালে ছুটে যান। বনগাঁ হাসপাতালে চিকিত্সক ও দমকলের চেষ্টায় শেষমেশ হাঁড়ি কেটে বের করা হয়। 
  
এ বিষয়ে বনগাঁ ফায়ার ব্রিগেড স্টেশন অফিসার শম্ভু কুণ্ডু জানান, "হাসপাতাল থেকেই আমাদের কাছে খবর যায়। আমরা দেরি না করে ছুটে আসি। প্রায় ১ ঘণ্টার চেষ্টায় শিশুর মাথা থেকে হাঁড়ি কেটে বের করে সম্ভব হয়েছে। সুস্থ, স্বাভাবিকভাবে ওই শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিতে পেরে আমরা খুশি।"  সূত্র: জিনিউজ

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি