ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

যুক্তরাষ্ট্রের উপকূলে একটি বিমান বিধ্বস্তে নিহত এক, নিখোঁজ ৯

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৯, ৬ সেপ্টেম্বর ২০২২

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন রাজ্যের উপকূলে একটি ছোট বিমান বিধ্বস্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে এবং নয়জন নিখোঁজ রয়েছেন। উদ্ধারকর্মীরা নিখোঁজ নয়জনকে উদ্ধারে চেষ্টা চালাচ্ছেন। 

রোববার (৪ আগস্ট) যুক্তরাষ্ট্রের  সিয়াটেলের কাছে রেন্টন মিউনিসিপ্যাল বিমানবন্দরে যাওয়ার সময় পুগেট সাউন্ডের প্রশান্ত মহাসাগরের খাঁড়ির উপর দিয়ে উড়ে যাওয়ার সময় বিমানটি বিধ্বস্ত হয়।

কোস্ট গার্ড জানিয়েছে যে, তারা বিকাল ৩ টার দিকে দুর্ঘটনার একটি রিপোর্ট পেয়েছে এবং এলাকাটি পরিদর্শন করার জন্য হেলিকপ্টার এবং নৌকা প্রেরণ করেছে। সেসময় স্থানীয় অনুসন্ধান ও উদ্ধারকারী কর্মকর্তারাও ঘটনাস্থলে ছিলেন।

উপকূলরক্ষীরা একটি বিবৃতিতে বলেছে, “ঘটনাস্থলে থেকে একজন মৃত ব্যক্তিকে উদ্ধার করেছে। নয়জন ব্যক্তি অজ্ঞাত রয়ে গেছেন, এবং অনুসন্ধানের জন্য একটি নিরাপত্তা বলয় কার্যকর করা হয়েছে।”

উপকূলরক্ষীরা আরও বলেছে, দুর্ঘটনার কোনো কারণ এখনও পাওয়া যায়নি। 

ফ্লাইট ট্র্যাকিং ওয়েবসাইট ফ্লাইট রাডার ২৪ জানিয়েছে, তারা প্লেন বিধ্বস্তের বিষয়টি পর্যবেক্ষণ করছে। তারা ৫৫ বছরের পুরোনো এক ইঞ্জিনবিশিষ্ট হাভিল্যান্ড কানাডা ডিএইচসি-৩ ওটার প্লেনের সর্বশেষ সংকেত রেকর্ড করেছে বলেও জানানো হয়েছে।

কোস্ট গার্ড প্যাসিফিক নর্থওয়েস্ট এক টুইট বার্তায় জানিয়েছে, দুর্ঘটনার সময় ওই প্লেনটিতে আটজন প্রাপ্ত বয়স্ক এবং একটি শিশু ছিল।

সূত্রঃ এনডিটিভি
আরএমএ
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি