ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

কাশ্মীরে সেনা-বিদ্রোহী সংঘর্ষে নিহত ৩

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৮, ৩ আগস্ট ২০১৮

ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরে সেনা বাহিনী ও বিদ্রোহীদের সংঘর্ষে সেনাবাহিনীর এক সদস্য ও দুই গেরিলা নিহত হয়েছেন। শুক্রবার উত্তর কাশ্মিরের সোপোরের দ্রুসোতে গেরিলাদের বিরুদ্ধে অভিযান চালানোর সময় সংঘর্ষে ২২ রাষ্ট্রীয় রাইফেলসের সিপাহী বিজয় কুমার নিহত হন। তিনি মাথায় গুলিবিদ্ধ হয়ে গুরুতরভাবে আহত হয়েছিলেন।

এ ছাড়া সংঘর্ষের ঘটনায় সিপাহী রঞ্জিত, সিপাহী বিজয় কুমার এবং ইরফান আহমেদ ওয়ানি নামে পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপের এক সদস্য আহত হন। তাদেরকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে বিজয় কুমার মারা যান।

এর আগে বৃহস্পতিবার রাতে দ্রুসোতে গেরিলাদের উপস্থিতির কথা জানতে পেরে সেনাবাহিনী ও পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপের সদস্যরা ওই এলাকায় সাড়াশি অভিযানে নামে। এসময় বিদ্রোহীদের সঙ্গে তাকে গুলি বিনিময় হলে ঘটনাস্থলেই ৩ জন নিহত হন।

এদিকে ওই ঘটনাকে কেন্দ্র করে সোপোর এলাকার সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়। সোপর শহরে পাথর নিক্ষেপের ঘটনায় সেখানকার দোকানপাট বন্ধ হয়ে যায়। সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে ওই এলাকায় ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখা হয়েছে। উল্লেখ্য, গত কয়েক মাস ধরেই কাশ্মীরে এ ধরণের হামলার ঘটনা বেড়েই চলেছে।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি