ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

মৃত মায়ের সঙ্গে সন্তানের সেলফি ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৭, ২৫ নভেম্বর ২০১৮ | আপডেট: ২২:০৪, ২৫ নভেম্বর ২০১৮

বর্তমান সময়ে তরুণ থেকে শুরু করে সববয়সী মানুষের অন্যতম পছন্দের একটি শখ সেলফি তোলা। আড্ডা-গল্প-খাওয়া কিংবা ঘুরতে যাওয়া অথবা বিশেষ কোনো মুহূর্ত ধরে রাখতে হরহামেশাই সবাইকে সেলফি তুলতে দেখা যায়। কিন্তু সেই সেলফি যদি হয় মৃত মায়ের সঙ্গে! তাহলে সেটাকে মানসিক রোগ বলেই ধরে নেওয়া হবে।

সম্প্রতি এমন ঘটনাই ঘটিয়েছেন ভারতের পশ্চিম মেদিনীপুরের দাসপুরের বাসিন্দা গণেশ দাস। শ্মশানে শোয়ানো মৃত মায়ের সঙ্গে তোলা সেই সেলফি স্যোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেছেন তিনি। আর তার পরই থেকে সেই ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। এমনকি, সেই ছবি ঘিরেও শুরু হয়েছে বিতর্ক ঝড়।

সূত্রে জানা যায়, দাসপুরের বাসিন্দা গণেশ দাস সোনার গয়না তৈরির কাজ করেন। কাজের সূত্রে তিনি থাকেন অন্য রাজ্যে। বুধবার রাতে খবর পান তার মা গীতা রাণীর সাপে কামড়ে মায়ের মৃত্যু হয়েছে।

মায়ের মৃত্যু সংবাদ পেয়ে তড়িঘড়ি বাড়ি ফেরেন গণেশ। ততক্ষণে বাকি দুই ভাই এবং বোনেরা মায়ের দেহ নিয়ে পৌঁছে গিয়েছেন শ্মশানে। বাড়ি ফিরেই সোজা শ্মশানে ছোটেন গণেশ। সেখানে তখনও গীতার দেহ দাহ করবার জন্য বাঁশের খাটিয়াতে শায়িত। ছুটে এসে সেই মৃত দেহের সঙ্গেই গণেশ সেলফি তোলেন।

মায়ের দেহ দাহ হয়ে যাওয়ার পর তা পোস্টও করেন সামাজিক মাধ্যমে। অনেকেই তাঁর এই পোস্ট দেখে সমালোচনা করেছেন। যদিও গণেশ সোশ্যাল মিডিয়াতেই সেই সব সমালোচনার উত্তর দিয়ে জানিয়েছেন, তিনি মাকে খুব ভালবাসতেন। সেই ভালবাসার কারণেই তিনি মার সঙ্গে ওই ছবি তুলেছেন স্মৃতি হিসাবে।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি