ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

রাজ্য সরকারও পাশে থাকুক: দেবশ্রী

প্রকাশিত : ১৮:০২, ২ জুন ২০১৯

কেন্দ্রীয় প্রকল্প রূপায়নে রাজ্যের সহায়তা চান কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ মন্ত্রণালয়ের নতুন প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী। মন্ত্রিত্বের শপথ নিয়ে শনিবারই প্রথম কলকাতায় আসেন তিনি।

বিমান বন্দর থেকে সোজা রাজ্য বিজেপির সদর দফতরে এসে এ দিন দীর্ঘক্ষণ দলীয় কর্মীদের সঙ্গে কথা বলেন দেবশ্রী। দেখা করেন দলের কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিংহের সঙ্গে। বিকেলে সাংবাদিক বৈঠকে তিনি বলেন, নারী ও শিশু সুরক্ষা নিয়ে এ রাজ্যে অনেক কাজ করার আছে। সমস্ত ক্ষেত্রেই রাজ্য সরকারের সহায়তা আশা করছি।

দেবশ্রীর জবাব, এখনই দেখা করার কথা ভাবিনি। তবে কাজের জন্য যদি দেখা করতে হয়, অবশ্যই করব।
শুধু কাজের ক্ষেত্রেই নয়, দাড়িভিটের তদন্তেও রাজ্য সরকারের সহায়তা চাইলেন রায়গঞ্জের সংসদ সদস্য। তার বক্তব্য, দীর্ঘদিন ধরে দাড়িভিট আন্দোলনে নিহত দুই যুবকের
পরিবার ‘বিচার’ চাইছেন। তাঁরা সিবিআই তদন্তেরও দাবি জানিয়েছেন। দেবশ্রীর কথায়, ‘‘সিবিআই তদন্তের জন্যও রাজ্য সরকারের সহায়তা প্রয়োজন। নিহতের পরিজনেরা যাতে সেই সুযোগ পান, তার ব্যবস্থা করব।’’

এ দিন রায়গঞ্জে অল ইন্ডিয়া মেডিক্যাল কলেজের (এমস) পুরনো প্রস্তাব নিয়েও প্রশ্ন করা হয় মন্ত্রীকে। দেবশ্রীর বক্তব্য, রায়গঞ্জে এমস তৈরির ফাইল বন্ধ হয়ে গিয়েছে। পুরনো ফাইল খোলা কঠিন। তবে সমমানের নতুন মাল্টি সুপার হাসপাতাল যাতে তৈরি করা যায়, তার ব্যবস্থা তিনি করবেন। পাশাপাশি রায়গঞ্জের যোগাযোগ ব্যবস্থার উন্নতির জন্য রেলমন্ত্রী পীযূষ গয়ালের সঙ্গে দেখা করবেন বলেও জানান তিনি।

তথ্যসূত্র: আনন্দবাজার।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি