ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৪ ১৪২৮

করোনা সচেতনতায় লিফলেট বিতরণ করলেন মালয়েশিয়া শ্রমিকলীগ 

শেখ আরিফুজ্জামান, মালয়েশিয়া থেকে: 

প্রকাশিত : ২২:৪০, ২১ মার্চ ২০২০

করোনা ভাইরাস প্রতিরোধে প্রবাসী বাংলাদেশিদের সচেতন করতে প্রচারাভিযানে নেমেছে মালয়েশিয়া শ্রমিকলীগ।  শনিবার (২১ মার্চ) বিকালে কুয়ালালামপুরের কাজাং চুঙ্গাই চুয়াতে বাংলাদেশি সাধারণ শ্রমিকদের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটারাইজ ও করোনাভাইরাস এর সতর্কতামুলক লিফলেট বিতরণ করা হয়। 

প্রবাসী শ্রমিকদের মাঝে লিফলেট বিতরণ করেন মালয়েশিয়া শ্রমিকলীগের সভাপতি ও মালয়েশিয়াস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা এসোসিয়েশন এর প্রতিষ্ঠাতা সভাপতি, নাজমুল ইসলাম বাবুল ও শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, মুন্সিগঞ্জের কৃতি সন্তান মোঃ সেলিম মিয়া।

করোনা ভাইরাস প্রসঙ্গে নাজমুল ইসলাম বাবুল বলেন, সম্পুর্ণ পৃথিবী আজ করোনা ভাইরাস প্রাদুর্ভাব আক্রান্ত। তা মোকাবেলা করতে হলে আমাদের সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন ও সচেতনতা থাকতে হবে।আমরা মালয়েশিয়া বসবাসরত বাংলাদেশিদের সচেতনতা করছি ও প্রয়োজনীয় সহযোগিতার  করার চেষ্টা করছি।এই সময় সবাই নিজে পরিষ্কার পরিচ্ছন্ন ও সচেতন থাকার পাশাপাশি আশেপাশের সবাইকে সচেতন করে সম্মিলিত ভাবে এই করোনা ভাইরাস মোকাবেলা করতে হবে।

মোহাম্মদ সেলিম বলেন মালয়েশিয়া তে এখন লক ডাউন চলছে। করোনা প্রতিরোধে মালয়েশিয়া আইন কানুন মেনে চলুন ,পরিষ্কার পরিছন্ন থাকুন ,প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। সবাই ভালো থাকুন ,সুস্থ থাকুন।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি