ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

তিউনিসিয়ায় পুলিশকে করোনা সংক্রমণের চেষ্টা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০১, ১৮ এপ্রিল ২০২০

করোনাক্রান্ত বিশ্বে থেমে নেই বিচিত্র ঘটনা। ভারতের করোনায় আক্রান্ত চোরকে ধরতে গিয়ে সংক্রমিত হয়েছেন পুলিশ। এবার তিউনিসিয়ায় ঘটেছে অন্যারকম এক ঘটনা। 

দেশটির দক্ষিণাঞ্চলীয় কেবিলি এলাকা থেকে পুলিশকে করোনা সংক্রমণের চেষ্টার অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে একজন সন্দেহভাজন জিহাদি সংগঠনের সদস্য বলে দাবি করেছে স্থানীয় প্রশাসন। খবর মিডেল ইস্ট আই’র। 

দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের বরাত দিয়ে ওই প্রতিবেদনে বলা হয়,  সম্প্রতি অভিযুক্তরা করোনার সংক্রমণ ছড়াতে চেষ্টা করেন। তাদের একজন করোনায় আক্রান্ত। আগেই তিনি পুলিশের নজরদারিতে ছিলেন। প্রতিদিন তাকে থানায় গিয়ে হাজিরা দিতে হতো। যেখানে সেখানে ইচ্ছাকৃতভাবে কাশি দিয়ে পুলিশ কর্মকর্তাদের দেহে করোনার সংক্রমণ ঘটানোর চেষ্টা করতেন তিনি। 

তবে, অপর সন্দেহভাজন জিহাদি সদস্য করোনায় আক্রান্ত কিনা তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে বলে মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানানো হয়।

এদিকে, বিশ্বব্যাপী করোনার দাপুটে অবস্থা হলে তিউনিসিয়ায় খুব একটা প্রভাব ফেলতে পারেনে প্রাণঘাতি করোনা ভাইরাস। দেশটিতে এখন পর্যন্ত ৮৬৪ জনের দেহে ভাইরাসটি শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে প্রাণহারিয়েছেন ৩৭ জন। 

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি