ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

পদ্মা সেতুর টোল প্লাজায় বিদ্যুৎ বিভ্রাট, ৮ মিনিট টোল আদায় বন্ধ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৩, ২৬ জুন ২০২২

বিদ্যুৎ বিভ্রাটের কারণে ৮ মিনিট বন্ধ ছিল পদ্মা সেতুর জাজিরা প্রান্তে টোল আদায়। রোববার সন্ধ্যা ৭টা ১ মিনিটে হঠাৎ করে টোল প্লাজার বিদ্যুৎ চলে যায়। এ সময় সব কার্যক্রম বন্ধ হয়ে যায়। পরবর্তী সময়ে ৮ মিনিট পর সন্ধ্যা ৭টা ৯ মিনিটে পুনরায় বিদ্যুৎ ফিরে আসে টোল প্লাজায়। 

রোববার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন জাজিরা প্রান্তের টোল প্লাজায় দায়িত্বে থাকা সেতু বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল হোসেন। 

তিনি জানান, সকাল থেকে নিয়মতান্ত্রিকভাবে যানবাহনের টোল আদায় করা হচ্ছিল। সন্ধ্যা ৭টা ১ মিনিটের দিকে কারিগরি সমস্যার কারণে বিদ্যুৎ চলে যায়। পরবর্তী সময়ে জেনারেটর সচল করে টোল প্লাজার বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা হয়। এর পরপরই বিদ্যুৎ চলে আসে। এ সময় প্রায় ৮ মিনিট টোল আদায় বন্ধ ছিল। 

জানা গেছে, সন্ধ্যা ৭টা ১ মিনিটে বিদ্যুৎ চলে যায়। এ সময় কিছু সময়ের জন্য টোল প্লাজা এলাকায় অন্ধকার নেমে আসে। বন্ধ হয়ে যায় টোল আদায়। টোল প্লাজার ৬টি কাউন্টারের সামনে হাজার হাজার মোটরসাইকেল ও যাত্রী-পণ্যবাহী যানবাহন আটকে থাকতে দেখা যায়। অপেক্ষমাণ যাত্রী ও চালকেরা টোল প্লাজার সামনে অপেক্ষা করতে থাকেন। বিদ্যুৎ ফিরে এলে পুনরায় টোল আদায় শুরু করে কর্তৃপক্ষ। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি