ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

মা-বাবার কবরের পাশে শায়িত ছায়েদুল হক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৯, ১৭ ডিসেম্বর ২০১৭

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী মোহাম্মদ ছায়েদুল হকের মরদেহ তাঁর নিজ গ্রামে বাবা-মায়ের পাশে দাফন করা হয়েছে।

রোববার দুপুরে পর ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় দাফন করা হয় তাঁর লাশ।

নাসিরনগর থেকে পাঁচবারের নির্বাচিত সংসদ সদস্য ও বঙ্গবন্ধু সহচর ছায়েদুল হকের মরদেহ দুপুরে হেলিকপ্টারে করে নাসিরনগর কলেজ মাঠে নেওয়া হয়। সেখানে আইনমন্ত্রী আনিসুল হকসহ প্রশাসনের কর্মকর্তারা মরদেহ গ্রহণ করেন। পরে স্থানীয় আশতুষ পাইলট স্কুল মাঠে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজার আগে প্রয়াত মন্ত্রীর ছেলে ডা. রায়হান হক তাঁর বাবার জন্য দোয়া চান। আইনমন্ত্রী আনিসুল হক, সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতিমন্ত্রী এ বি এম তাজুল ইসলাম, সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু, সংসদ সদস্য মোকতাদির চৌধুরী, জিয়াউল মৃধা, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, মন্ত্রণালয়ের সচিব, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ এ কে এম একরামুজ্জামান জানাজায় অংশ নেন।

জানাজার আগে ছায়েদুল হককে গার্ড অব অনার দেওয়া হয়। পরে জেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। জানাজায় অংশ নিতে সকাল থেকে জেলা উপজেলা ও আশপাশ এলাকা থেকে হাজারো মানুষ উপস্থিত হন।

গতকাল শনিবার রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে মারা যান মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী ছায়েদুল হক (৭৫)।

কেআই/এএ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি