ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

নির্জন কুঠুরিতে সজল-অপর্ণা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৪, ২৭ অক্টোবর ২০১৮

প্রতিটি মানুষের জীবনে একজন ভালো বন্ধু খুবই গুরুত্বপূর্ণ। একজন ভালো বন্ধু গোটা জীবনের জন্যে বিশাল পাওয়া। জীবনে পথচলায় যাকে চোখ বন্ধ করে বিশ্বাস করা যায় যার হাত ধরে পাড়ি দেওয়া যায় যেকোনো বিপদ-সংকুল মুহূর্ত। বন্ধু ও বন্ধুত্ব যে শুধু ক্লাস কিংবা ক্যাম্পাসে সীমাবদ্ধ থাকবে তা কিন্তু নয়। সেই বন্ধুর সঙ্গে চলে দিনভর খুনসুটি, ঝগড়া, হৈ-হুল্লোড় আর সুখ-দুঃখের ভাব বিনিময়। আবার কখনও কখনও ছোটখাটো বিষয় নিয়ে চলে দু’জনের মধ্যে মান-অভিমান পর্ব।

কিন্তু সেই বন্ধু যখন মনের ঘরে একটু একটু করেই প্রবেশ করে এমন কী যাকে ছাড়া আপনি কিছুতেই কিছু ভাবতে পারছেন না। আপনার বাকি জীবনে যদি একসঙ্গে পথচলার অঙ্গীকার করে সে, তখন আপনা-আপনি বদলে যায় দু’জনের চিন্তা-ভাবনা। নতুন রূপে দুজনে একান্ত আপনজন হয়ে উঠে। সে রকম এক সম্পর্কে সজলের সঙ্গে অপর্ণার বন্ধুত্ব যখন ভালোবাসায় রূপ নিয়েছে। তখন একে অপরের কাছে হয়ে উঠেছে নতুন মানুষ।

যাকে আরও চিনে নিতে ইচ্ছা করে, পেতে ইচ্ছা করে আরও কাছের করে, পা পড়বে না অন্য কোনো মানুষ। এ কারণেই সজল আর অপর্ণার বন্ধুতা যখন ভালোবাসায় রূপান্তরিত হয়েছে। একান্তেই নিজেদের সাক্ষাতের জন্য বেছে নিয়েছেন নির্জন কুঠুরি। যার দুয়ারে দাঁড়িয়ে, হাতে হাত রেখে তারা বুনে চলছেন আগামীর স্বপ্ন। সজল-অপর্ণার এমনই এক মুহূর্তকে ফ্রেমবন্দি করা হয়েছে ‘ভালোবাসা ও বন্ধুতা’ নাটকের জন্য।

এই নাটকটির কাহিনী,  চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শাখাওয়াত শিবলী। সম্প্রতি নাটকের শুটিং শেষ হয়েছে। শিগগিরই এটি একটি টিভি চ্যানেলে প্রচার হবে।

কেআই/ এসএইচ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি