ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

নারী নির্যাতন নিয়ে এক্সিলেন্স বাংলাদেশ’র প্রতিবাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১২, ১০ অক্টোবর ২০২০

দেশের তরুণদের সাথে কর্পোরেটের সংযোগ স্থাপনের জনপ্রিয় স্কিল ডেভেলপমেন্ট ভিত্তিক প্লাটফর্ম এক্সিলেন্স বাংলাদেশের আয়োজনে সমসাময়িক নারী নির্যাতনগুলোর বিরুদ্ধে প্রতিবাদ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাত আটটায় একটি বিশেষ ওয়েবিনারে অনুষ্ঠিত হয় এই প্রতিবাদ। ওয়েবিনারের বিষয় ছিলো ‘ধর্ষকের শাস্তি হোক শুধুই ফাঁসি’।

আয়োজনটি নিয়ে এক্সিলেন্স বাংলাদেশের প্রতিষ্ঠাতা বেনজির আবরার বলেন, ‘এই আয়োজনটি আমাদের প্লাটফর্ম থেকে একধরণের প্রতিবাদ। যারা এই লাইভ দেখেছেন, অংশ নিয়েছেন,  আরেকজনকে জানিয়েছেন সবার প্রতি কৃতজ্ঞতা। আমরা মানবিক সমাজ চাই।’

এক্সিলেন্স বাংলাদেশের চিফ অপারেটিং অফিসার রিয়াজ হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন গণমাধ্যম ব্যক্তিত্ব ও এইচআর প্র্যাকটিশনার লীনা পারভীন, নারী উদ্যোক্তাদের জনপ্রিয় প্লাটফর্ম ‘উই’ এর সভাপতি নাসিমা আক্তার নিশা, ফারাহ’স ওয়ার্ল্ড এর স্বত্বাধিকারী সামিয়া ফারাহ্, ইংরেজি দৈনিক দ্যা বিজনেস স্টান্ডার্ডের প্রধান মানবসম্পদ ব্যবস্থাপক ফারহানা রহমান উর্মী, স্টার সিনেপ্লেক্সের এইচআর ও এ্যাডমিন প্রধান লায়লা নাজনীন, এইচআর প্র্যাকটিশনার তানিয়া জাহিদ, বি পজেটিভ কমিউনিকেশনস এর প্রতিষ্ঠাতা আরজে মৌ। 

দেশের নারীদের আরও সম্মান করার জন্য অনুরোধ করেন অতিথিরা। ধর্ষণরোধে পারিবারিক বন্ধনের কথা উল্লেখ করে অতিথিরা পরিবার থেকে ছেলে-মেয়ে উভয়কে সঠিক শিক্ষাদানের কথা, কর্পোরেট লাইফে কিছু নিয়ম মানা আর নারীদের জন্য নানাধরণের পরামর্শ দেন।

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি