ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

দিনাজপুর, গাইবান্ধা ও নাচোলে জঙ্গি আটক, অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৫, ২৪ মে ২০১৭ | আপডেট: ১৫:২৯, ২৪ মে ২০১৭


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ও নাচোল উপজেলার চারটি জঙ্গি আস্তানায় অভিযান শেষ করেছে র‌্যাব। এই অভিযানে আটক করা হয়েছে ১ জনকে। উদ্ধার করা হয়েছে অস্ত্র ও গোলাবারুদ। এদিকে, দিনাজপুর ও গাইবান্ধায় পৃথক অভিযান চালিয়ে জেএমবির দুই জঙ্গিকে গ্রেফতার করেছে রংপুর র‌্যাব।
ভোর চারটার দিক থেকে নাচোল ও গোমস্তাপুরের ৪টি জঙ্গি আস্তানা ঘিরে রাখে র‌্যাব। সকাল ৮টার দিকে নাচোলের চাঁদপাড়া গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে আটক করা হয় বাড়ির মালিক আব্দুুল মজিদ টানুকে। এখানে কোন বিস্ফোরক পাওয়া যায়নি।

পরে একই উপজেলার ফুরশেদপুর গ্রামের আফজালের বাড়িতে এবং গোমস্তাপুরের চকপুস্তম গ্রামের এজাবুলের বাড়িতে অভিযান চালানো হয়। তবে সেখানেও কিছু পাওয়া যায়নি।

এরপর বালুগ্রাম-শিমুলতলায় আব্দুস সাকুরের বাড়িতে অভিযানে উদ্ধার করা হয় ২টি পিস্তল, ১টি সুটারগান, ২টি ম্যাগজিন, ৮রাউন্ড গুলি ও একটি খেলনা পিস্তুল উদ্ধার করা হয়।
সিংক: লে. কর্নেল মাহবুব আলম, অধিনায়ক, র‌্যাব-৫
এর আগে মঙ্গলবার রাতে গোমস্তাপুর বাজার এলাকা থেকে সাইফুল জাহাঙ্গীর ও আব্দুস সাকুরকে আটক করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে তিন কেজি গান পাউডার, একটি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আব্দুস সাকুর একজন প্রশিক্ষিত জঙ্গি বলে জানায় র‌্যাব। তার দায়িত্ব ছিল অন্যান্যদের প্রশিক্ষণ দেয়া।

এদিকে বুধবার ভোরে, গাইবান্ধার রামচন্দ্রপুর পোড়া হাড়িয়া গ্রামের বাদল হানজালাকে গাইবান্ধা থেকে এবং বেলালকে দিনাজপুর থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা জেএমবির সক্রিয় সদস্য।

 

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি