ঢাকা, বুধবার   ২৭ অক্টোবর ২০২১, || কার্তিক ১১ ১৪২৮

বাংলাদেশ ক্রিকেট দলকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫১, ১৯ জুলাই ২০২১

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জয় করায় বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

হারারেতে রোববার দ্বিতীয় ম্যাচে সাকিবের অনবদ্য ব্যাটিং নৈপুণ্যে জিম্বাবুয়েকে তিন উইকেটে পরাজিত করে বাংলাদেশ ক্রিকেট দল। এই জয়ে এক ম্যাচ হাতে রেখেই স্বাগিতক জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জয় নিশ্চিত হয় টাইগার দলের।

এক অভিনন্দন বার্তায় ক্রিকেটপ্রেমী রাষ্ট্রপতি আবদুল হামিদ জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ নিশ্চিত করায় জাতীয় দলের সকল খেলোয়াড়, কোচ, কর্মকর্তা ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান। 

বাংলাদেশ দলের এই জয়ের ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন রাষ্ট্র প্রধান।

ক্রিকেটপ্রেমী প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এক অভিনন্দন বার্তায় জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ নিশ্চিত করায় জাতীয় দলের সকল খেলোয়াড়, কোচ, কর্মকর্তা ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান।

বাংলাদেশ দলের এই জয়ের ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন শেখ হাসিনা।

এর আগে ১৬ জুলাই প্রথম ওয়ানডেতে জিম্বাবুয়েকে ১৫৫ রানের বড় ব্যবধানে পরাজিত করে বাংলাদেশ।  চলতি সফরে তার আগে একমাত্র টেস্টে স্বাগতিক জিম্বাবুয়েকে ২২০ রানে হারিয়েছিল টাইগাররা।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি