ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের শিক্ষা উপকরণ বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৪, ১২ জানুয়ারি ২০২২ | আপডেট: ২০:২৫, ১২ জানুয়ারি ২০২২

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে শেখ রাসেল জাতীয় শিশু -কিশোর পরিষদ কর্তৃক আয়োজিত ল্যাপটপ, ক্রীড়া সামগ্রী বিতরণ, শিক্ষা উপকরণ বিতরণ ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি ও বিশেষ অতিথি ছিলেন জাতীয় গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয়ের সচিব শহীদ উল্যা খন্দকার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেখ রাসেল জাতীয় শিশু -কিশোর পরিষদ এর মহাসচিব কে এম শহিদ উল্যা।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফরিদ উদ্দিন আহম্মদ রতন, ঢাকা মহানগর শাখার উপদেষ্টা নাজমুল হক, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান পলাশ, সাদিক ইবনে রউফ সায়মন, প্রচার সম্পাদক রাশেদুল ইসলাম। 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির হুমায়ন কবির, সজল মাহামুদ, সাইফুল ইসলাম সুইট, সাজিদ খান ও বিভিন্ন জেলা ও ঢাকা মহানগর শাখার বিভিন্ন থানা, স্কুল ও কলেজের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের শিশু কিশোর ও স্কুলের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী, ক্রীড়া সামগ্রী, ল্যাপটপ বিতরণ করা হয়েছে। বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে কেন্দ্র করে বক্তব্য তুলে ধরেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি