ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

বিশ্ব ইজতেমার নিরাপত্তায় থাকবে সাড়ে সাত হাজার পুলিশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৯, ২৬ ডিসেম্বর ২০২২

টঙ্গীর তুরাগ নদীর তীরে অনুষ্ঠেয় মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম জমায়েত বিশ্ব ইজতেমার সার্বিক নিরাপত্তায় সাড়ে সাত হাজার পুলিশ মোতায়েন থাকবে বলে জানিয়েছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) কমিশনার মোল্লা নজরুল ইসলাম।

সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে টঙ্গীর ইজতেমা ময়দানে অনুষ্ঠিত সমন্বয় সভায় তিনি এ কথা জানান।

জিএমপি কমিশনার বলেন, আসন্ন ২০২৩ সালের দুই পর্বের বিশ্ব ইজতেমার সার্বিক নিরাপত্তায় সিসিটিভি ক্যামেরা, ওয়াচ টাওয়ার ও রুফটপ থেকে পুরো ইজতেমা ময়দানের নিরাপত্তা পর্যবেক্ষণ করা হবে। এ ছাড়াও স্পেশালাইজড টিমসহ প্রতিটি খিত্তায় সাদা পোশাকে বিপুল সংখ্যক পুলিশ ও গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা দায়িত্ব পালন করবেন।

দুই পর্বের ইজতেমার আয়োজকদের মধ্যে মতপার্থক্য থাকলেও ইজতেমা আয়োজনে কোনো বিশৃঙ্খলা হবে না বলেও জানান পুলিশ কমিশনার মোল্লা নজরুল ইসলাম।

জিএমপির আয়োজনে অনুষ্ঠিত এ সমন্বয় সভায় মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণসহ ইজতেমার দুই পর্বের আয়োজক মাওলানা জোবায়ের ও মাওলানা সা'দ গ্রুপের শীর্ষ মুরুব্বিরা উপস্থিত ছিলেন।

এ ছাড়া জেলা প্রশাসন, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ বিভাগ, ওয়াসা, জেলা সিভিল সার্জন, হাইওয়ে পুলিশ, সেনাবাহিনী, র‍্যাবসহ বিভিন্ন সংস্থার কর্মকর্তারা সভায় উপস্থিত ছিলেন।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি