ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

ইজতেমা ড্রোন-সিসিটিভি’র নজরদারিতে থাকবে: স্বরাষ্টমন্ত্রী

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫৯, ২৩ জানুয়ারি ২০২৪ | আপডেট: ০৯:০১, ২৩ জানুয়ারি ২০২৪

বিশ্ব ইজতেমায় নিরাপত্তায় ড্রোন, সিসিটিভি ক্যামেরা, পোশাক এবং সাদা পোশাকে নিরাপত্তা বাহিনীর নজরদারি থাকবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। 

বিশ্ব ইজতেমার চূড়ান্ত প্রস্তুতি নিয়ে পর্যালোচনা নিয়ে সোমবার বিকালে গাজীপুরের টঙ্গীর বাটাগেট এলাকায় সভায় সভাপতির বক্তব্যে শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী জানান, গতবারের ন্যায় এবারও ইজতেমা ঘিরে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ইজতেমায় কোন ধরনের দুর্ঘটনা যাতে না ঘটে সেজন্য বোম্ব ডিসপোজাল ইউনিট, ফায়ার সার্ভিস, এ্যাম্বুলেন্সসহ অন্যান্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

সুন্দর একটি পরিবেশে যৌথভাবে এই আয়োজন হোক সে প্রত্যাশা ব্যক্ত করেন পুলিশ প্রধান চৌধুরী আবদুল্লাহ আল মামুন। 

নিজেদের মধ্যে সৌহার্দ্য পরিবেশ তৈরির অনুরোধ  করেন ধর্মমন্ত্রী ফরিদুল হক খান।

সভায় গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম ইজতেমা নিয়ে প্রশাসনের গৃহীত ব্যবস্থা বাস্তবায়ন নিয়ে সার্বিক চিত্র উপস্থাপন করেন।

এসময় আরও বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক, ধর্ম মন্ত্রী ফরিদুল হক খান, গাজীপুর ২ আসনের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, পুলিশের আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন, ঢাকা বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম, দুই পর্বের শীর্ষ মুরুব্বিরা।

টঙ্গীর তুরাগ পাড়ে প্রথম দফায় ২ থেকে ৪ ফেব্রুয়ারি এবং দ্বিতীয় দফায় ৯ থেকে ১১ ফেব্রুয়ারি এবার বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি