ঢাকা, শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

করোনায় চিকিৎসকের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৩, ১৫ এপ্রিল ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ মঈন উদ্দিন- এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় প্রধানমন্ত্রী বলেন, এই মহৎপ্রাণ চিকিৎসক নিজের জীবনের ঝুঁকি নিয়ে মানুষকে চিকিৎসাসেবা দিয়ে গেছেন। দেশ ও জাতি তাঁর এই ত্যাগ মনে রাখবে।

শোকবার্তায় প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে এই চিকিৎসকের অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন সম্প্রীতি বাংলাদেশ এর আহ্বায়ক পীযূষ বন্দ্যোপাধ্যায় ও সদস্য সচিব ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল।

এক শোকবার্তায় তারা বলেন, করোনাভাইরাস প্রতিরোধে প্রথম সারির যোদ্ধা সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিন ১৫ এপ্রিল বুধবার সকালে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। অসাম্প্রদায়িক এই মানুষটি তাঁর এলাকার মানুষের কাছে অতি প্রিয় ছিলেন। সম্প্রীতি বাংলাদেশ তাঁর অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানাচ্ছে।

প্রসঙ্গত, বুধবার সকাল পৌনে ৭টায় রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. মঈনুদ্দিন।

৫-৬ দিন আগে ঐ চিকিৎসককে তার এবং তার পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী ঢাকায় আনা হয়েছিল।

এমবি//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি