ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

খালেদা জিয়া পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র করেছেন : নাসিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৩, ৪ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৭:২৯, ৪ জানুয়ারি ২০১৮

পদ্মা সেতু নিয়ে বিএনপি চেয়ারপারসনের বক্তব্যের কড়া সমালোচনা করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম। বলছেন, বাংলাদেশে পদ্মা সেতু যাতে না হয়, সেজন্য ষড়যন্ত্র করছিলেন খালেদা জিয়া। এমনকি বিশ্বব্যাংকেও প্রভাবিত করেছিলেন তিনি। এতো ষড়যন্ত্রের পরও পদ্মা সেতু হচ্ছে। খালেদা জিয়া পদ্মা সেতুতে উঠলে তা ভেঙ্গে পড়বে।

আজ শের-বাংলা নগরে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে জনস্বার্থে স্বাস্থ্য সম্পর্কিত তথ্য, পরামর্শ, উপদেশাবলী এবং সরকারের গৃহীত বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে জনসাধারণের অবহিত ও সাস্থ্য সচেতনতা সৃষ্টির লক্ষ্যে স্থাপিত ডিজিটার এলইডি ডিসপ্লে’র উদ্বোধন কালে নাসিম একথা বলেন।

এসময় স্বাস্থ্যমন্ত্রী কিছুটা হাস্যরস করে বলেন, খালেদা জিয়া শরীরের যে অবস্থা। তিনি পদ্মা সেতুতে উঠলে ভেঙ্গে পড়বে।

তিনি বলেন, আমি চ্যালেঞ্জ করে বলতে পারি বাংলাদেশে পদ্মা সেতু হবে। এবং খালেদা জিয়া পদ্মা সেতুতে উঠবেন। এমনকি গাড়ি নিয়ে উঠবেন।

স্বাস্থ্যসেবা জনগণের দোঁড়গোড়ায় পৌছে দেওয়ার বিষয়ে মোহাম্মদ নাসিম বলেন, সরকার দেশের প্রায় ১.৫ কোটি মানুষকে বিনা মূল্য ওষুধ সরবরাহ করছে। এটা পৃথিবীর ইতিহাসে বিরল। মন্ত্রী বলেন, এই এলিডি ডিসপ্লে স্থাপনের মধ্যে শুধু সরকারের উন্নয়নের প্রচারণা নয়, দেশের মানুষের স্বাস্থ্য সচেতনতা নিশ্চিতে কাজ করবে।

নাসিম বলেন, ২০১৮ সাল নির্বাচনের বছর। আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবার নির্বাচিত করে দেশ উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হবে। বর্তমান স্বাস্থ্য খাত অনেক দূর এগিয়ে গেছে জানিয়ে মন্ত্রী বলেন, আমাদের স্বাস্থ্য খাতের অর্জন বিশ্বের অনেক দেশের কাছে ঈর্ষার কারণ হয়ে দাঁড়িয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ড. আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন স্বাস্থ্য সচিব ফয়েজ আহমেদ, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহা পরিচালক ড.কাজী মোস্তফা প্রমুখ।

/এআর /

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি