ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ঢাকার দুই মহানগর ও ঢাবি ছাত্রলীগের সম্মেলন ২ ও ৩ ডিসেম্বর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৫, ২১ নভেম্বর ২০২২

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সম্মেলন আগামী ৩ ডিসেম্বর এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখা ছাত্রলীগের যৌথ সম্মেলন ২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এ খবর দিয়েছেন।

সোমবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যানটিনে ৩০তম জাতীয় সম্মেলনের আয়োজন ও প্রস্তুতি উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ তারিখ ঘোষণা করেন। জয় বলেন, “কেন্দ্রীয় সম্মেলনের আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সম্মেলন হবে অপরাজেয় বাংলায় এবং ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণ শাখা ছাত্রলীগের যৌথ সম্মেলন সোহরাওয়ার্দী উদ্যানে।”

সংবাদ সম্মেলনে আল-নাহিয়ান খান জয় আরও বলেন, “বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন আগামী ৮ ডিসেম্বর রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান এবং ৯ ডিসেম্বর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশনে অনুষ্ঠিত হবে। সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, ঢাকা মহানগর উত্তরের সভাপতি ইবরাহীম হোসেন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জোবায়ের আহমেদসহ সংগঠনের পদপ্রত্যাশী নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা। 
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি