ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

অঙ্কনের নতুন গান ‘তৃষ্ণা’ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৫, ২৬ জুলাই ২০২০ | আপডেট: ১৫:৩৯, ২৬ জুলাই ২০২০

সঙ্গীতশিল্পী অঙ্কন। গানের জন্যই যেনাে জন্ম তার। গান তার আজন্ম তৃষ্ণা। আর সেই তৃষ্ণায় এবার তিনি প্রকাশ করলেন নতুন গান ‘তৃষ্ণা’। 

তারেক আনন্দের লেখা এ গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন হৃদয় হাসিন। দেশের শীর্ষস্থানীয় অডিও ভিডিও প্রযোজনা সংস্থা ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে প্রকাশ পেয়েছে এটি। 

প্রেম-বিরহ আর আবেগের গল্পে, বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ণ করে গানটির ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ। মিউজিক ভিডিওতে শিল্পীর সঙ্গে মডেল হয়েছেন খায়রুল বাশার। 

গানটি প্রসঙ্গে অঙ্কন বলেন, ‘আমি আমার ভক্ত-শ্রোতাদের কাছে কৃতজ্ঞ। তারা এর আগে আমার মৌলিক গানগুলো গ্রহণ করেছেন, সবসময় আমার পাশে থেকেছেন। তৃষ্ণা গানটি প্রকাশ হওয়ার পর ভালোই সাড়া পাচ্ছি।’ 

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ আয়োজনের অংশ হিসেবে ২৩ জুলাই, বৃহস্পতিবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্তকরা হয় ‘তৃষ্ণা’ গানটির ভিডিও। এর পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, স্বাধীন মিউজিক অ্যাপ ও রবি স্প্ল্যাশে। 

প্রসঙ্গত, অংকনের  গানের হাতেখড়ি সেই ছোট্টবেলায়। বাবা’র কাছে। বাবা চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা সংগীত নিকেতনের প্রশিক্ষক। মা ও গান করেন। তাই গানের নেশা অংকনের রক্তে, মননে। গান নিয়ে অংকনের স্বপ্ন অনেক। একটি রিয়েলিটি শো এর মাধ্যমে সঙ্গীতাঙ্গণে প্রবেশ করলেও  ইতিমধ্যে নিজের একক মৌলিক গান প্রকাশ করে প্রশংসা কুড়িয়েছেন অংকন। নিজের প্রথম মৌলিক গান ‘ভাল থাকতে দিলি না’ প্রকাশিত হয়  ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে। 

একই ব্যানার থেকে প্রকাশিত হলো তার নতুন এ মৌলিক গান।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি