ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

অধ্যক্ষকে পানিতে ফেলায় শিক্ষক-শিক্ষার্থীদের বিক্ষোভ

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০১, ৩ নভেম্বর ২০১৯ | আপডেট: ১৬:০২, ৩ নভেম্বর ২০১৯

রাজশাহী পলিটেকনিক অধ্যক্ষকে পানিতে ফেলার প্রতিবাদে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা। ক্যাম্পাসে ছাত্রলীগের রাজনীতি বন্ধ ও দোষিদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওয়াতায় আনাসহ ছয় দফা জানায় তারা।

রোববার বেলা ১১টার দিকে পলিটেকনিকের প্রধান ফটকের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন শিক্ষার্থীরা। পরে তাদের সঙ্গে যোগ দিয়ে মানববন্ধন করে শিক্ষকরাও।

এদিকে, কলেজের অধ্যক্ষকে পুকুরের পানিতে ফেলে দেয়ার ঘটনায় সন্দেহভাজন হিসেবে আটক ২৫ জনের মধ্যে পাঁচজনকে গ্রেফতার দেখানো হয়েছে। সিসিটিভির ভিডিও ফুটেজ ও অধ্যক্ষের দেয়া তথ্যের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানান চন্দ্রিমা থানার ওসি শেখ গোলাম মোস্তফা।

তিনি বলেন, শনিবার রাতে বিভিন্ন ছাত্রবাসে অভিযান চালিয়ে পলিটেকনিকের ২৫ ছাত্রকে আটক করে থানা হেফাজতে নেয়া হয়। পরে সিসিটিভির ভিডিও দেখে যাচাই বাছাই শেষে পাঁচজনকে গ্রেফতার করা হয়। বাকিদের ছেড়ে দেয়া হয় বলে জানান তিনি।

এর আগে শনিবার দুপুর দেড়টার দিকে নামাজ পড়ে অফিসে ফেরার সময় ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী অধ্যক্ষ ফরিদ উদ্দীন আহম্মেদকে ধরে তুলে নিয়ে গিয়ে পুকুরে ফেলে দেয়। এর আগে সকালে তারা অধ্যক্ষের কাছে অনৈতিক দাবি না মানায় তারা অধ্যক্ষের উপর ক্ষুদ্ধ হয়েছিলেন বলে তিনি জানান।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি