ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

অনির্দিষ্টকালের জন্য নোবিপ্রবি শিক্ষক সমিতির কর্মবিরতি

নোবিপ্রবি সংবাদদাতা

প্রকাশিত : ২০:২৮, ৮ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২০:২৯, ৮ সেপ্টেম্বর ২০১৯

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) গত ১ সেপ্টেম্বর ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় হামলার শিকার বিশ্ববিদ্যালয়ের অণুজীব বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ও আব্দুল মালেক উকিল হলের প্রভোস্ট ড. ফিরোজ আহমেদের উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত না হওয়ায় অনির্দিষ্টকালের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কর্মবিরতি ঘোষণা করা হয়েছে।

রোববার(৮ সেপ্টেম্বর) শিক্ষক সমিতির সভাপতি ড. গাজী মোহাম্মদ মহসিন এবং সাধারণ সম্পাদক নাসির উদ্দিন সাক্ষরিত এক বিবৃতিতে এ কর্মসূচি ঘোষণা করা হয়।

বিবৃতিতে বলা হয়,আমাদের পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী আগামীকাল সোমবার থেকে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালন করা হবে।আমাদের সহকর্মী ড. ফিরোজ আহমেদের উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত না হওয়া পর্যন্ত এ কর্মবিরতি অব্যাহত থাকবে।তবে সাধারণ শিক্ষার্থীদের কথা বিবেচনা করে বিভাগের টার্ম ফাইনাল পরীক্ষাগুলো এই কর্মবিরতির আওতামুক্ত থাকবে। প্রশাসনিক দায়িত্বপ্রাপ্তরা তাদের দায়িত্ব পালন করবেন। তবে সকল প্রকার পাঠদান, প্রেজেন্টেশন, ক্লাস টেষ্ট সম্পূর্ণভাবে বন্ধ থাকবে।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি