ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

অবশেষে অবিনাশ-শলমলীর বিচ্ছেদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৭, ২৮ জুলাই ২০১৮

হিন্দি সিরিয়ালের পরিচিত মুখ অবিনাশ শচদেব ও শলমলী দেশাই। বাস্তব জীবনে দুজন ছিলেন একই ছাদের নিচে। অর্থাৎ সম্পর্কে তারা স্বামী-স্ত্রী। এবার সেই সংসারও ভেঙে গেছে। এখন থেকে তারা আর স্বামী-স্ত্রী নন। শুক্রবার তাদের বিবাহবিচ্ছেদের সব আইনি প্রক্রিয়া শেষ হয়েছে।
স্টার প্লাসের ‘পেয়ার কো কেয়া নাম দোঁ? ... এক বার ফির’ সিরিয়ালে একসঙ্গে কাজ করেন অবিনাশ শচদেব আর শলমলী দেশাই। এই সিরিয়ালে কাজ করতে এসেই তাদের পরিচয়, প্রেম, অতঃপর বিয়ে। ২০১৫ সালের জুন মাসে বিয়ে করেন তারা। অনেক দিন থেকেই এই দুই টিভি তারকার মধ্যে দাম্পত্য সমস্যা চলছিল। গত বছর থেকে তারা আলাদা থাকছেন। শলমলী দেশাই এখন আছেন তার মায়ের কাছে।
তবে নিজেদের দাম্পত্য সমস্যার নিয়ে অবিনাশ শচদেব বা শলমলী দেশাই, কেউ কখনো কোনো মন্তব্য করেননি। সম্প্রতি এক সাক্ষাৎকারে অবিনাশ শচদেব বলেছিলেন, ‘আমাদের মধ্যে কী ঘটেছে, তা আমি নিজেও জানি না। ব্যাপারটি নিয়ে দুই পরিবার থেকে উদ্যোগ নেওয়া হয়েছে। আশা করছি, শিগগিরই আপনারা ইতিবাচক কোনো খবর পাবেন।’
অবিনাশ শচদেবের সেই আশা পূরণ হয়নি। শেষ পর্যন্ত ভেঙেই গেল অবিনাশ শচদেব আর শলমলী দেশাইয়ের সংসার। বিবাহবিচ্ছেদ নিয়ে নতুন করে আর কোনো মন্তব্য করেননি অবিনাশ শচদেব। শুধু বলেছেন, ‘আপাতত আমি নিজের কাজে মন দিচ্ছি।’
উল্লেখ্য, শলমলী দেশাই ২০১২ সালে ‘লাক্স দ্য চুজেন ওয়ান’ প্রতিযোগিতার মধ্য দিয়ে মিডিয়ার সঙ্গে যুক্ত হন। ইউটিভি স্টারস চ্যানেলে প্রচারিত এই প্রতিযোগিতায় বিজয়ী হন তিনি। একই টিভি চ্যানেলের ‘জাস্ট খানস’ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। তার প্রথম টিভি সিরিয়াল স্টার প্লাসের ‘পেয়ার কো কেয়া নাম দোঁ?...এক বার ফির’। এরপর স্টার প্লাসের ‘এক হাসিনা থি’ ও ‘গুলমোহর গ্র্যান্ড’ এবং সনি চ্যানেলের ‘এনকাউন্টার’ সিরিয়ালে অভিনয় করেন। এ ছাড়া তিনি সিরিয়ালের স্ক্রিপ্ট রাইটার হিসেবেও কাজ করছেন।
অবিনাশ শচদেবের প্রথম টিভি সিরিয়াল ‘হাতিম’। প্রচারিত হয়েছিল ২০০৪ সালে। এরপর ১৩টি সিরিয়ালে অভিনয় করেছেন। তবে তাকে জনপ্রিয়তা এনে দেয় ‘ছোটি বহু’, ‘পেয়ার কো কেয়া নাম দোঁ? ... এক বার ফির’ আর ‘বালিকা বধূ’।

সূত্র : স্পটবয়

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি