ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

অভিনেত্রী অন্নপুর্ণার মেয়ের ঝুলন্ত দেহ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪০, ৩০ জুলাই ২০১৮

দক্ষিণী সিনেমার কিংবদন্তীর অভিনেত্রী অন্নপুর্ণার মেয়ে কীর্থি আত্মহত্যা করেছেন। এঘটনায় সাউথ ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে।

গত ২৮ জুলাই, হায়দরাবাদের নিজের বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় ২২ বছর বয়সী কীর্থিকে। সে বিবাহিত এবং তার স্বামীর নাম ভেঙ্কট সাই কৃষ্ণ। ভেঙ্কট এবং কীর্থির এক সন্তানও রয়েছে।
স্থানীয় থানার পুলিশ সূত্রে জানা গেছে, কীর্থি মানসিক অবসাদে ভুগছিল। যদিও কোনও পারিবারিক সমস্যার কারণে নয়, নিজের অসুস্থতার কারণে তিনি ডিপ্রেশনে চলে গিয়েছিলেন। যদিও এখনও পর্যন্ত মৃত্যুর কারণ কী সেই বিষয় কোনও সঠিক সিদ্ধান্তে আসতে পারেনি পুলিশ। এ মূহুর্তে তদন্ত চলছে।
কীর্থির মৃত্যুর আগের দিন ভেঙ্কট বেঙ্গালুরু থেকে হায়দরাবাদ ফিরেছিলেন। সেদিন রাতে তিনি নিজের ঘরে শুয়েছিলেন এবং তার স্বামী ভেঙ্কট অন্য ঘরে ঘুমিয়েছিলেন। পরের দিন সকালে ঘুম থেকে ওঠার পর সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় দেখতে পান কীর্থিকে। তৎক্ষণাত ভেঙ্কট, অন্নপুর্ণাকে ফোন করে ঘটনাটি জানান। অন্নপুর্ণা, কীর্থির বাড়ির কাছে থাকেন। পরে তিনিই পুলিশকে খবর দেন।

উল্লেখ্য, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী অন্নপূর্ণা। ‘স্বর্গ নরক’ সিনেমার হাত ধরে অভিনয় জগতে পাড়ি দেন তিনি। মোহন বাবুর মতো নামী শিল্পীর সঙ্গে বহুবার কাজ করেছেন অন্নপূর্ণা।
সূত্র : কলকাতা টুইন্টিফোর
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি