ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

অস্ট্রেলিয়ায় শিল্পাকে চরম হেনস্থা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৯, ২৪ সেপ্টেম্বর ২০১৮

বিদেশে গিয়ে আবারও বর্ণ বিদ্বেষের শিকার হলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ায়। সম্প্রতি ব্যবসার জন্য অস্ট্রেলিয়ায় উড়ে যান বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। সিডনি থেকে মেলবোর্ন যাওয়ার পথে অস্ট্রেলিয়ার কোয়ানটাস বিমানসংস্থা তার সঙ্গে অত্যন্ত খারাপ ব্যবহার করেন। এ সময় দুটি ব্যাগ নিয়ে শিল্পা যখন চেকিং করাতে কাউন্টারে যান, সেই সময় তাকে পেছনের দিকে ঠেলে দেওয়া হয়।
জানানো হয়, শিল্পা যে দু’টি ব্যাগ সঙ্গে নিয়ে সিডনি থেকে মেলবোর্ন যাচ্ছেন, তার মধ্যে একটি ব্যাগে অতিরিক্ত জিনিসপত্র রয়েছে। তাই পাশের কাউন্টারে তাকে চেকিং করাতে হবে। কিন্তু, পাশের যে কাউন্টার তাকে দেখানো হয়, সেটি বেশ কিছুক্ষণ বন্ধ ছিল। আর ওই সময়ই শিল্পাকে টপকে অন্য যাত্রীদের (গায়ের রং অনুযায়ী) চেকিং করানো হয়। এরপর যাত্রীদের মধ্যে থেকে দু’জন এগিয়ে আসেন শিল্পাকে সাহায্যের জন্য।
বলিউড অভিনেত্রীর ব্যাগ মোটেই (ওভারওয়েট) অতিরিক্ত জিনিস নেই বলে প্রতিবাদ করেন। তার ব্যাগ যাতে ওই কাউন্টার থেকে ম্যানুয়ালি চেকিং করানো হয়, সেই দাবি তোলেন তারা। এরপরই সিডনি বিমানবন্দর থেকে ব্যাগের ছবি তুলে তার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন শিল্পা শেঠি।

সেই সঙ্গে তিনি প্রশ্ন রাখেন, তার ব্যাগ দেখে কি কারও মনে হচ্ছে, এটা ‘ওভারওয়েট’। সেই সঙ্গে অস্ট্রেলিয়ার কোয়ানটাস বিমান সংস্থা কীভাবে তার সঙ্গে এভাবে বর্ণবিদ্বেষী ব্যবহার করল, তা নিয়েও প্রশ্ন তোলেন বলিউড অভিনেত্রী।
তবে শিল্পা শেঠি এই প্রথমবার বর্ণ বিদ্বেষের শিকার হলেন, এমনটা নয়। এর আগে ‘বিগ ব্রাদার’ শো-এ হাজির হয়ে গায়ের রঙের জন্য চূড়ান্ত হেনস্থা করা হয় বলিউডের এই অভিনেত্রীকে। 

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি