ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

আইবিবিএল’র পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্রপ্রধান সম্মেলন অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৩, ২ আগস্ট ২০১৮

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) এর পটিয়া শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও সহকারী কেন্দ্র প্রধানদের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার স্থানীয় কমিউনিটি সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান পিএইচডি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন, এফসিএ, এফসিএমএ, অডিট কমিটির চেয়ারম্যান ড. মো. জিল্লুর রহমান, ব্যাংকের পরিচালক ও ইসলামিক ফাউন্ডেশন, বাংলাদেশ এর মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল, ব্যাংকের পরিচালক মো. জয়নাল আবেদীন ও প্রফেসর ড. কাজী শহীদুল আলম এবং বাংলাদেশ  মাদ্রাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর এ কে এম ছায়েফ উল্যা।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ব্যাংকের ডেপুটি ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. ওবায়দুল হক।

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম দক্ষিণ জোন প্রধান মো. নিজামুল হক এর সভাপতিত্বে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. সালেহ ইকবাল, পটিয়া শাখাপ্রধান এ বি এম মোস্তফাসহ সম্মেলনে পটিয়া শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও সহকারী কেন্দ্র প্রধানগণ উপস্থিত ছিলেন।

একে//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি